1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

ব্রেকিং : আসছে সিরিজে শ্রীলঙ্কার অধিনায়কের নাম ঘোষনা

  • সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দাসুন শানাকাকে নেতৃত্বভার তুলে দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। শুধু এই সিরিজ নয়, ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপেও শানাকার নেতৃত্বেই খেলতে পারে দলটি। রবিবার এক বিবৃতিতে বি'ষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

২ বছর আগে পাকিস্তানের মাটিতে শানাকার নেতৃত্বে সিরিজ জিতেছিল শ্রীলঙ্কা। এবার পূর্ণ মেয়াদে দায়িত্ব পেতে যাচ্ছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই হবে নিয়মিত অধিনায়ক হিসেবে শানাকার প্রথম অ্যাসাইনমেন্ট। এদিকে আসন্ন সিরিজের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে এসএলএসি।

২০ সদস্যের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে নেই কুশল মেন্ডিস, ইসুরু উদানা, কুশল পেরেরা এবং আভিস্কা ফার্নান্দোরা। ফিটনেস পরীক্ষায় পাশ না করায় জায়গা হয়নি পেরেরা এবং ফার্নান্দোর। অন্যদিকে ফর্ম এবং ফিটনেসের কারণে নেই মেন্ডিস এবং চোটের কারণে জায়গা হয়নি উদানার। ৩ নতুন মুখ আছেন এই স্কোয়াডে।

এরা হলেন পাথুম নিশাঙ্কা, আশিন বান্দারা এবং দিলশান মাধুশঙ্কা। আর ওয়ানডে ও টেস্ট সিরিজে লঙ্কানদের নেতৃত্ব দেবেন দিমুথ করুনারত্নে। সীমিত ওভারের দল সোমবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে বিমানে উঠবে। তাঁদের স'ঙ্গে যাব'েন করুনারত্নেও। ৪ মা'র্চ থেকে শুরু হবে সীমিত ওভারের সিরিজ। ৭ মা'র্চ দেশ ছাড়বে শ্রীলঙ্কার টেস্ট দল।

শ্রীলঙ্কার ওয়ানডে এবং টি-টোয়েন্টি স্কোয়াড: দাসুন শানাকা, দিমুথ করুনারত্নে, দীনেশ চান্দিমান, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধানুশকা গু'নাঠিলাকা, নিরোশান ডিকওয়েলা, পাথুম নিশাঙ্কা, ওয়াহিন্দু হাসারা'ঙ্গা, লাহিরু কুমা'রা, নুয়ান প্রদিপ, কামিন্দু মেন্ডিস, বিশ্ব ফার্নান্ডো, লক্ষণ সান্দাকান, দুশমন্থ চামিরা, থিসারা পেরেরা, আশিন বান্দারা, ওশান্ডা ফার্নান্ডো, দিলশান মধুসঙ্কা, আকিল ধনজয়, রামেশ মেন্ডিস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!