1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

বিদায় বলার সময় এসে গেছে’ অবসর নিলেন উইন্ডিজ কিংবদন্তী

  • সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৪৮ পঠিত

তার নাম লেখা থাকবে ক্যারবীয় কিংবদন্তীদের পাশে। দীর্ঘ ক্যারিয়ারে অর্জনের খাতায় লিখেছেন অনেক কিছু। অবশেষে থামতে হলো।

বিদায় জানালেন আন্তর্জাতিক ক্রিকেটকে। বৃহস্পতিবার আবুধাবিতে শ্রীলঙ্কার কাছে হেরে সেমিফাইনালের আগেই বিদায় নিশ্চিত হয়ে গেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

আর এ কারণে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন দলটির চ্যাম্পিয়ন তারকা ডোয়াইন জন ব্রাভো। যাকে ডিজে ব্রাভো হিসেবেই চেনে ক্রিকেট বিশ্ব।

তবে বিশ্বকাপের এবারের আসরে ক্যারিবীয়দের শেষ ম্যাচটি খেলবেন ব্রাভো। সবকিছু ঠিকঠাক থাকলে শনিবার (৬ নভেম্বর)

আবুধাবিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটিই হবে ব্রাভোর শেষ আন্তর্জাতিক ম্যাচ। বৃহস্পতিবার শ্রীলঙ্কার কাছে হারের পর এ সি'দ্ধান্ত জানিয়েছেন মি. চ্যাম্পিয়ন।

আইসিসির ম্যাচ পরবর্তী আলোচনায় স্বদেশি ড্যারেন স্যামি ও অ্যালেক্স জর্ডানকে নিজের সি'দ্ধান্ত সম্পর্কে ব্রাভো বলেছেন, ‘বিদায় বলার সময় এসে গেছে।

উইন্ডিজের হয়ে দীর্ঘ ১৮ বছরের ক্যারিয়ারে অনেক উত্থান-পতন হলেও ক্যারিয়ার ভালোই ছিল। ওয়েস্ট ইন্ডিজ দল ও ক্যারিবীয় জনগণের কাছে কৃতজ্ঞ;

যারা আমাকে স মর'্থন দিয়েছে।’ এই টি-টোয়েন্টি বিশ্বকাপই যে ব্রাভোর শেষ আন্তর্জাতিক সিরিজ, তার ই'ঙ্গিত অবশ্য আগেই পাওয়া গিয়েছিল।

গত জুলাই-আগস্টে ঘরের মাঠে অনুষ্ঠিত পাকিস্তান সিরিজে কাইরন পোলার্ড বলেছিলেন, ‘ঘরের মাঠে এবারই শেষবারের মতো টি-টোয়েন্টি খেলছে ব্রাভো।’

২০১২ ও ২০১৬-ওয়েস্ট ইন্ডিজের দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলেই ছিলেন ডোয়াইন ব্রাভো। এর আগে আরও একবার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে ২০১৯ সালেই আবার ক্যারিবীয় দলে ফেরেন এই অলরাউন্ডার।

না.হাসান/সাএ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!