1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

অধিনায়ক হিসেবে কাকে পছন্দ জানালেন দ্রাবিড়

  • সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৩৭ পঠিত

বিশ্বকাপের শেষে মেয়াদ শেষ হবে রবি শাস্ত্রীর, তবে তিনি মেয়াদ বাড়াতে আগ্রহী নন। বিশ্বকাপের পূর্বেই বিশ্বকাপ শেষে শর্টার ফরম্যাটে অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেন ভিরাট কোহলি ।

ভারতের অনেক রিপোর্টার মনে করছেন যে সেমিফাইনালে যেতে না পারলে ওয়ানডে অধিনায়কত্বও কেড়ে নেওয়া 'হতে পারে কোহলির থেকে। ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে এমনই ই'ঙ্গিত এসেছে।
কিংবদন্তী ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়কে গতকাল (৩ নভেম্বর) ভারত জাতীয় ক্রিকেট দলের হেড কোচ হিসেবে ঘোষণা করে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

তার আগমনে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের ক্রিকে'টে যে বড় পরিবর্তন আসছে তা একপ্রকার নিশ্চিত।অনেক ক্রিকেট বিশ্লেষকরা মনে করছেন যে রোহিত শর্মা 'হতে যাচ্ছেন ভারতের শর্টার ফরম্যাটের নতুন অধিনায়ক। আবার অনেকে বলছেন লোকেশ রাহুল কিংবা রিশাব পান্টের নাম।

ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে ভারতের নতুন হেড কোচ রাহুল দ্রাবিড়ের কাছে জানতে চায়, অধিনায়ক হিসাবে দ্রাবিড় কাকে পছন্দ করবেন? এমন প্রশ্নের উত্তরে দ্রাবিড় জানা তার প্রথম পছন্দ রোহিত শর্মা ও দ্বিতীয় পছন্দ লোকেশ রাহুল।

আইপিএলে ৫ বার মুম্বাই ইন্ডিয়ান্সকে শিরোপা জিতিয়ে রোহিতেরই পরবর্তী অধিনায়ক হিসেবে নিয়োগ পাবার কথা। এছাড়া নিদাহাস ট্রফি ও ২০১৮ সালের এশিয়া কাপেও ভারতকে নেতৃত্ব দিয়েছেন ভারতের বি'দ্ধংসী ওপেনার রোহিত শর্মা।

বিশ্বকাপের শেষেই ১৭ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এ সিরিজ থেকেই দায়িত্ব শুরু করবেন নয়া হেড কোচ রাহুল দ্রাবিড় একই সাথে রোহিত শর্মাকে ভারতকে নেতৃত্ব দিতে দেখলে অবাক হওয়ার কিছু নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!