1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডে আইপিএলের তিন তারকা

  • সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ পঠিত

ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।দলে ডাক পেয়েছেন ইশান কিশান, সূর্যকুমা'র যাদব এবং রাহুল তেওয়াতিয়া। সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসরে তিনজনই আলো ছড়িয়েছেন।

মূলত ঋষভ পান্তের বিকল্প উইকেটরক্ষক হিসেবে বিবেচনা করা হয়েছে কিশানকে। ইনজুরি কাটিয়ে ভারতীয় দলে ফিরিয়েছেন দলটির সীমিত ওভারের নিয়মিত ক্রিকেটার ভুবনেশ্বর কুমা'র।অস্ট্রেলিয়া সফরে ইনজুরিতে পড়েছিলেন বরুণ চক্রবর্তীও। তিনিও ফিরছেন এই সিরিজ দিয়ে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন মনিষ পান্ডে, সঞ্জু স্যামসন এবং মায়াঙ্ক আগারওয়াল।টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে পেসার জসপ্রিত বু মর'াহকে। তবে দলে রাখা হয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ সিরিজে দারুণ খেলা থা'ঙ্গারাসু নাটারাজনকে।

ভারত স্কোয়াড: বিরাট কোহলি, রোহিত শর্মা, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াশ আইয়ার, সুর্যকুমা'র যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত, ইশান কিশান, যুবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াতিয়া, থা'ঙ্গারাসু নাটারাজন, ভুবনেশ্বর কুমা'র, দীপক চাহার, নভদীপ সাইনি ও শার্দুল ঠাকুর।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!