1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

বাংলাদেশের সবচেয়ে বেশি যে ভুল ধরিয়ে দিলেন ওয়াসিম আকরাম

  • সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২১৮ পঠিত

টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ ব্যার্থতার বৃত্ত থেকে বেরই 'হতে পারছে না। একের পর এক হারে বাংলাদেশ দলের টি-২০ ক্রিকেট খেলার সা মর'্থ নিয়েই চারদিকে প্রশ্ন তৈরি হয়েছে।

ক্রিকেট বোদ্ ধা'রা করছেন বাংলাদেশের ক্রিকেট নিয়ে সমালোচনা। এরই মধ্যে বাংলাদেশের ক্রিকেট কাঠামোতে উন্নতির পরা মর'্শ দেওয়ার পাশাপাশি ভুলগু'লোও দেখিয়ে দিয়েছেন সাবেক পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম।

পাকিস্তানি একটি টিভি চ্যানেলে বাংলাদেশ ক্রিকে'টের তুমুল সমালোচনা করেছেন ওয়াসিম।বাংলাদেশে ভালো ফাস্ট বোলারের অভাবের কথা তুলে ধরেন তিনি।

ওয়াসিমের ভাষায়, “বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ভালো ফাস্ট বোলার তৈরি করতে হবে। ভালো ব্যাটার তৈরি করতে হবে।

আপনি সবসময় টার্নিং উইকেট পাবেন না, যেখানে স্পিনারদের খেলাবেন। বাংলাদেশের ঘরোয়া ক্রিকে'টে স্পিনারদের প্রাধান্য দেওয়া হয়।

সেখানে স্পিনাররা সুবিধা পায়, তাহলে এই সুবিধা ছেড়ে একটা ছেলে কেন পেসার 'হতে চাইবে। এসব বি'ষয়ে পরিবর্তন ও উন্নতি করতে হবে।”

তিনি আরও বলেন, “আমি নব্বইয়ের দশকে বাংলাদেশে ঘরোয়া ক্রিকেট খেলতে গেছিলাম। তখন আমি ঢাকার আশেপাশে বেশ কিছু জায়গা ঘুরেছিলাম, দেখেছিলাম তখন রাস্তার পাশের মাঠগু'লোতে সবাই ফুটবল খেলছিল।

কিন্তু ২০১১ সালে যখন আবার আমি বাংলাদেশে গেলাম, তখন পুরোপুরি ভিন্ন পরিস্থিতি। তখন দেখলাম সবাই ক্রিকেট খেলায় মেতেছে। এখন বাংলাদেশ ক্রিকেট-পাগল একটি দেশ। তাই তাদের কাঠামোও সেভাবে উন্নতি করা উচিত।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!