1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

আবারও বিপ্লবকে বাংলাদেশ দলে দেখার আশা হেরাথের

  • সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৩০ পঠিত

আবারও বিপ্লবকে বাংলাদেশ দলে দেখার আশা হেরাথের

দলের সাথেই ওমানে উড়াল দিয়েছিলেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। তবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ শুরুর আগেই তাকে দেশে ফেরত পাঠানো হয়। বিপ্লবকে আবারও দলে দেখার আশা করছেন বাংলাদেশের স্পিন কোচ র'ঙ্গনা হেরাথ।

এবারের বিশ্বকাপ মাতাচ্ছেন লেগ স্পিনাররা। আফগানিস্তানের র'শিদ খান, শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারা'ঙ্গা, দক্ষিণ আফ্রিকার তাবরাইজ শামসি, ইংল্যান্ডের আদিল র'শিদরা আছেন দুর্দান্ত ফর্মে।

তবে চিরকালের আফসোস, বাংলাদেশ দলে নেই কোনো লেগ স্পিনার। বিপ্লবকে অতিরিক্ত খেলোয়াড় হিসেবে নিয়ে যাওয়া হলেও টুর্নামেন্ট শুরুর আগেই ফিরিয়ে দেওয়া হয়।

আইসিসির খরচে দলের সাথে মাত্র একজন অতিরিক্ত খেলোয়াড় রাখা যাব'ে। তবে যেকোনো দেশ চাইলেই একাধিক অতিরিক্ত খেলোয়াড়ও রাখতে পারবে, সেক্ষেত্রে খরচ বোর্ডগু'লোর নিজেদেরকে বহন করতে হবে। এই অজুহাতে বিপ্লবকে রাখার সুযোগ নেই জানিয়ে দেশে পাঠিয়ে দেয় বাংলাদেশ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটিতে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের আগেও বিপ্লব ইস্যুতে মুখোমুখি 'হতে হলো বাংলাদেশ দলের স্পিন কোচ হেরাথকে। হেরাথ আশা করছেন,

আগামী দুই সিরিজের মধ্যেই স্কোয়াডে ফিরবেন বিপ্লব। বিশ্বকাপ শুরুর আগে তাকে দেশে পাঠিয়ে দেওয়ার কারণ হিসেবে জানান, এটি টিম ম্যানেজমেন্টেরই সি'দ্ধান্ত ছিল।

ওমানের বিপক্ষে জয়ের ব্যাপারে আত্নবিশ্বা'সী হেরাথ
র'ঙ্গনা হেরাথ
হেরাথ বলেন, “আমা'দের তিনজন স্পিনার ছিল, তাই ম্যানেজমেন্ট ভেবেছিল এটিই সেরা হবে। এই টুর্নামেন্টে লেগ স্পিনাররা ভালো করছে।

তবে আমি নিশ্চিত যে পাকিস্তানের বিপক্ষে আগামী সিরিজে কিংবা শীঘ্রই কোনো এক সিরিজে আবার বিপ্লব দলে ফিরবে। আশা করি, সে আবার বাংলাদেশের পক্ষে খেলার সুযোগ পাবে।”

লেগ স্পিনারদের পাশাপাশি বাংলাদেশের অফস্পিনার মেহেদী হাসান ও দুই বাঁহাতি স্পিনার সাকিব আল হাসান ও নাসুম আহমেদও বিশ্বকাপে ভালো করেছেন বলে দাবি করেন হেরাথ।

তার ভাষায়, “আ মর'া সবাই জানতাম যে বিশ্বকাপে স্পিনাররা কিছুটা সুবিধা পাবেন। আগামীকাল দুবাইয়েও সেটিই আশা করছি। দেখু'ন, অনেক স্পিনাররাই ভালো করছেন, র'শিদ খান, আদিল র'শিদ, ওয়ানিন্দু হাসারা'ঙ্গা।

সাকিব, নাসুম এবং মেহেদীও ভালো করেছে। বিশেষ করে লেগ স্পিনাররা বেশ ভালো করছেন, যেমন, হাসারা'ঙ্গা, শামসি, আদিল র'শিদ ও র'শিদ খান। তারা আইপিএলেও ভালো করেছিলেন

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!