1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

কলকাতা সাকিবের উপর বড় ১টি দায়িত্ব দিলো

  • সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৯ পঠিত

৩ কোটি ২০ লাখ রুপি খরচ করে সাকিব আল হাসানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এর আগেও দলটির হয়ে খেলেছেন সাকিব। নতুন করে আবারো তাকে দলে নেওয়ার কারণ খোলাসা করেছে আইপিএলের বাঙালি দলটি।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সম্পন্ন হয় ১৪তম আইপিএলের নিলাম কার্যক্রম। রিটেইন খেলোয়াড়দের পাশাপাশি নতুন খেলোয়াড় দলে ভিড়িয়ে দল গোছানো সম্পন্ন করেছে সবগু'লো ফ্র্যাঞ্চাইজি। সাকিবসহ শক্তিশালী দল গড়েছে কলকাতাও।

নিলাম শেষে কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ ও সাবেক ক্রিকেটার অ'ভিষেক নায়ার জানান সাকিবকে দলে নেওয়ার কারণ।
তার ভাষ্যমতে, স্কিল ছাড়াও সাকিবের নেতৃত্বগু'ণ ও আগে কলকাতায় খেলার অ'ভিজ্ঞতা গু'রুত্ব রেখেছে তাকে বেছে নেওয়ার ক্ষেত্রে।

অ'ভিষেক বলেন, ‘সাকিবকে নিয়ে আ মর'া অনেক আলোচনা করেছি। সবাই জানি অতীতে সে কেমন পারফর্ম করেছে।
কলকাতার হয়ে আগেও খেলেছে, দলের বি'ষয়গু'লো বোঝে। তার অধিনায়কত্বের অ'ভিজ্ঞতাও আছে, এটা আ মর'া কাজে লাগাতে পারব। বাংলাদেশের হয়ে তার নেতৃত্বগু'ণ, আইপিএল ও আন্তর্জাতিক ক্রিকে'টের অ'ভিজ্ঞতা আছে।’

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আগে সাকিব মিডেল অর্ডারে ব্যাটিং করলেও এবার তাকে উপরের দিকে ব্যাটিং করার বড় দায়িত্ব দিতে চান তিনি,

তিনি এ প্রস'ঙ্গে বলেন- ‘আ মর'া খুবই খুশি, তাকে এই দামে দলে পেয়েছি। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সে উপরের দিকে ব্যাট করে, আ মর'া তাকে এই ভূমিকায়ই ব্যবহার করতে চাইব।

তাছাড়া পাওয়ারপ্লেতে বল করতে পারে, ৩-৪ ওভার বোলিং কোটা পূর্ণ করতে পারে। আ মর'া অ'ভিজ্ঞতা ও নেতৃত্বগু'ন দুটোই চেয়েছিলাম, তার পারফরম্যান্স বা সা মর'্থ্য নিয়েও কোনো সন্দে'হ নেই। সে একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার।’

একনজরে কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড : ইয়ন মর'গান, দীনেশ কার্তিক, সাকিব আল হাসান, নিতিশ রানা, শুবমান গিল, রিঙ্কু সিং, রাহুল ত্রিপাটি, কমলেশ নাগরকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গু'সন, প্যাট কামিন্স, প্রসিধ কৃষ্ণ, সন্দ্বীপ ওয়ারিয়র, শিবম দুবে, বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, টিম সেইফার্ট, আলি খান, করুণ নাইর, হরভজন সিং, শেলডন জ্যাকসন, পবন নেগি, ভেঙ্কটেশ আইয়ার, বৈভব অরোরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!