1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

মিসবাহর পরামর্শ ইমরুল-সাব্বিরকে দলে ফেরানো

  • সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৬৪ পঠিত

চলমান বিশ্বকাপ জুড়েই চোখে পড়ছে বাংলাদেশের ব্যাটিং দৈনতা। ব্যাটাররা যেমন রান পাচ্ছেন না, তেমনই তারা আউটও হচ্ছেন দৃষ্টিকটুভাবে। বাংলাদেশের ব্যাটিংয়ের এমন দৈন্য দশার সময়ে ই মর'ুল কায়েস ও সাব্বির রহমানকে স্ মর'ণ করলেন পাকিস্তানের মিসবাহ উল হক।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই বাংলাদেশের ব্যাটিংয়ে দুর্দশা দেখা যাচ্ছে। প্রথম ম্যাচে ব্যাটিং ব্যর্থতার কারণেই স্কটল্যান্ডের বিপক্ষে ৬ রানের ব্যবধানে হারে টাইগাররা। শ্রীলঙ্কার বিপক্ষে ভালো রান পেলেও তার পরের ম্যাচ থেকেই আবার সেই দুরবস্থা।

এরপর ইংল্যান্ডের বিপক্ষে ২০ ওভারে করে মাত্র ১২৪ রান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৪২ রানও তাড়া করতে ব্যর্থ হয়। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তো মাত্র ৮৪ রানেই অলআউট।

পুরো টুর্নামেন্ট জুড়ে বাংলাদেশের এই ব্যাটিং দুরবস্থা নিয়ে সমালোচনা চলছে দেশ ছাপিয়ে আন্তর্জাতিক মহলেও। হাসির পাত্রও হচ্ছেন টাইগাররা।

তাছাড়া টানা রান খরার পরও ব্যাটাররা দলে অটুট আছেন দেখেও অবাক হচ্ছেন অনেকে। ওয়াসিম আকরাম তো মন্তব্য করেন, গত কয়েক বছর ধরেই তিনি লিটন দাসকে অনুসরণ করছেন কিন্তু কখনোই তাকে ধা'রাবাহিকভাবে ভালো খেলতে দেখেননি।

বাংলাদেশের ব্যাটিংয়ের এই বেহাল দশা দেখে আবার ই মর'ুল ও সাব্বিরের কথা স্ মর'ণ করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও সাবেক কোচ মিসবাহ। এক অনুষ্ঠানে মিসবাহ বলেন,

ই মর'ুল বেশ ভালো ব্যাটিং করেন এবং সাব্বির মা'রকুটে ইনিংস খেলতে পারেন। তাদেরকে আরেকবার সুযোগ দেওয়ার পক্ষেও কথা বলেন তিনি।

এ ব্যাপারে মিসবাহর বলেন, “ই মর'ুল কায়েসের ব্যাটিং দেখে আমা'র ভালো লাগত। ই মর'ুল বেশ ভালো ব্যাটিং করে। তাকে আবার সুযোগ দিয়ে দেখা যেতে পারে। সাব্বির রহমানও বেশ মা'রকুটে ব্যাটার।

যদিও সাব্বির শেষের দিকে ফর্ম হারিয়ে দল থেকে বাদ পড়েছে, কিন্তু তার বেশ দ্রুত রান তোলার সম্ভাবনা আছে। ওয়ানডে ক্রিকে'টেও সে ভালো ভালো খেলত। বাংলাদেশের এই দুইজন ব্যাটার বেশ ভালো।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!