1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

তামিমার তিন নম্বর স্বামী নাসির হোসেন!

  • সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৪ পঠিত

তামিমা'র তিন নম্বর স্বামী নাসির হোসেন!
জাতীয় দলের আলোচিত ক্রিকেটার নাসির হোসেন রোববার (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন। বিয়ের পর তার স্ত্রী তামিমাকে নিয়ে বের হয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে, রাকিব ছাড়াও নাসিরের স্ত্রী তামিমা'র আরও একজন স্বামী ছিল বলে জানা গেছে।

শনিবার (২০ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া তামিমা'র সাবেক স্বামী রাকিবের একটি জিডির কপিতে এ তথ্য পাওয়া গেছে। তিনি বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উত্তরা পশ্চিম থানায় এ জিডিটি করেন বলে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

জিডি সূত্রে জানা যায়, ২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছেলের স'ঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের স'ঙ্গে ক্ষ'মা চেয়ে পার পায়। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে নাসিরের স'ঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা বিয়ে করেছেন।

জিডি সূত্রে আরও জানা যায়, তামিমা ছয় মাস যে ছেলের স'ঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি অডিও ক্লিপে এই ছেলের বি'ষয়েই নাসির ও রাকিবের মধ্যে কথোপকথন হয়।

এদিকে, এগারো বছর আগে অন্য জায়গায় বিয়ে হয় তামিমা'র। সেই ঘরে আট' বছরের একটি মেয়ে সন্তানও রয়েছে। কিন্তু স্বামীকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন তামিমা!

এ বি'ষয়ে আইনগত পদ'ক্ষেপ নিচ্ছেন তামিমা'র সাবেক স্বামী রাকিব হাসান। তিনি বলেন, বি'ষয়টি নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছেন।

স্ত্রীর এমন কর্মকাণ্ডে 'হতবাক রাকিব জানান, তার ৮ বছরের একটি মেয়ে আছে। ২০২০ সালের মা'র্চেও তারা পুরো পরিবার নিয়ে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে থেকেছেন।

রাকিব বলেন, এখনও আমা'দের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে আমা'র স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো সেটাই আমি বুঝতে পারছি না।

আরও পড়ুন: ডিভোর্স ছাড়াই স্বামী-সন্তান ফেলে নাসিরকে বিয়ে করেছেন তামিমা!

রাকিব ও নাসিরের ফোন রেকর্ডে রাকিবকে ফোন করে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেন নাসির। রাকিবের প্রশ্ন ছিল আপনি কি তামিমা সম্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনেশুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, তার আগেও বয়ফ্রেন্ড ছিল সবকিছুই আমি জানি। আপনার বৌ আপনার সাথে ভালো থাকলে নিশ্চয়ই আপনার ১১ বছরের সংসার ভেঙে আমা'র কাছে চলে আসতো না।

রাকিব হাসান ও তামিমা'র কাবিননামায় দেখা যায় ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, গেল ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন।

এই বি'ষয়ে জানতে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানার সাথে যোগাযোগ করার চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া গেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!