1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

১৫ কোটি টাকার প্রস্তাব পেয়েও বাংলাদেশ ছাড়েননি আশরাফুল

  • সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৩৫ পঠিত

১৫ কোটি টাকার প্রস্তাব পেয়েও বাংলাদেশ ছাড়েননি আশরাফুল

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব ভারতীয় বোর্ডের অনুমতি ব্যতীত নিজ উদ্যোগে ২০০৮ সালে ইন্ডিয়ান ক্রিকেট লীগ (আইসিএল) চালু করেন। সেখানে বাংলাদেশের ১৪জন ক্রিকেটার নাম লেখান। আর এই লিগ অনুমোদিত না হওয়াতে তারা নি'ষি'দ্ধও হয়েছেন।

এ সময় এরকম প্রস্তাবও পেয়েছিলেন তখনকার টাইগার অধিনায়ক মো হা'ম্ম'দ আশরাফুল। কিন্তু সবার সাথে আলোচনা করে সঠিক সি'দ্ধান্ত নিয়েছিলেন তিনি। ১৫ কোটি টাকার প্রস্তাব পেয়েও খেলতে যাননি আশরাফুল।

এক লাইভ আড্ডায় আশরাফুল বলেন, “আইসিএলে খেলার প্রস্তাব সবার আগে আমা'র কাছেই এসেছিল। মাশরাফিসহ অনেক খেলোয়াড়কে জিজ্ঞেস করলাম- এরকম প্রস্তাব এসেছে, তোদের কী চিন্তাভাবনা। আমাকে ৩ বছরের জন্য ১৫ কোটি টাকার প্রস্তাব দেওয়া হল।”

তিনি আরও বলেন, “বাকিদের কাছে আমা'র মত মোটা অ 'ঙ্কের টাকার প্রস্তাব আসেনি। তাদের প্রস্তাব করা হয়েছিল এক-দেড় কোটি টাকা।

আমাকে আইসিএল থেকে বলেছিল বাংলাদেশ থেকে একটা দল নিয়ে যেতে। সিডন্স বলল- আমি হলে সবার আগে চলে যেতাম (আইসিএলে), খেলছি তো টাকার জন্যই!”

তিনি আরও বলেন, “লিপু ভাইকেও বললাম। ওয়াহিদ স্যার (কোচ ওয়াহিদুল গণি) আমা'র গু'রু, উনার সাথে কথা বললাম এবং আব্বাকেও বি'ষয়টা বললাম। আব্বা একটা কথাই বললেন- বাবা, টাকাপয়সা অনেক কামানো যাব'ে;

বাংলাদেশের মানুষ তোমাকে বা ক্রিকেটারদের যে সম্মান দেয় প্রধানমন্ত্রীকেও ঐ সম্মান দেওয়া হয় না। ওয়াহিদ স্যারও ঐ কথা বললেন- টাকাপয়সার জন্য যাওয়ার দরকার নেই, তুমি দেশের হয়ে খেলো।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!