1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

মাশরাফী সবার থেকে আলাদা

  • সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ পঠিত

ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকে'টে টাইগার ক্রিকে'টের সাবেক দলপতি মাশরাফী বিন মোর্ত্তজার খেলা এক প্রকার নিশ্চিত থাকলেও ইনজুরির ফাঁ'দে সে আসা ফিকে হয়ে গিয়েছিলো। ইনজুরির সাথে যোগ হয়েছিল দুই সন্তানের করো'না আ'ক্রা'ন্তের খবর।

এই টুর্নামেন্টে ম্যাসের খেলা হবে কি হবে না, সেটি নিয়ে নানা মাধ্যামে চলছিলো জল্পনা কল্পনা। ফেসবুক থেকে শুরু করে গণমাধ্যমেও কম আলোচনা হয়নি। তবে সব কিছু্ ছাপিয়ে টি –টোয়েন্টি কাপ ক্রিকে'টে মাশরাফীর খেলার আশা ধীরে ধীরে মজবুত হয়েছে।
বিসিবির নির্বাচকরা ম্যাশকে এই টুর্নামেন্টে খেলার ছাড়পত্র দিয়েছেন। তারা বলছেন, যদি মাশরাফী নিজেকে ফিট মনে করেন তবেই ১২ তারিখের প্লেয়ার ড্রাফটে নাম থাকবে তার।

তবে, কোন দলে খেলবেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক সেটার জন্য অ'পেক্ষা করতে হবে প্লেয়ার ড্রাফট পর্যন্ত। এদিকে মাশরাফিকে ছাড়পত্র দিলেও অন্যদের ব্যাপারে বেশ কঠিন নির্বাচকরা। বিপ টেস্টে পাস না করলে কোনভাবেই প্লেয়ার ড্রাফটে ডাকা হবে না খেলোয়াড়দের। বিপ টেস্টের দ্বিতীয় দিনে ৪৩ ক্রিকেটারের বেশিরভাগ পাস মা'র্ক ১১ তুলতে ব্যর্থ। সবনিম্ম স্কোর নাসির হোসেন ৮ দশমিক ৫।

এদিকে, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী নিশ্চিত করেছেন আগামীকালের মধ্যেই প্লেয়ার ড্রাফটের জন্য খেলোয়াদের নাম প্রকাশ করা হবে তবে অবশ্যই নির্বাচকদের সাথে আলোচনা সা'পেক্ষেই। সেই সাথে এই টুর্নামেন্টে দর্শক থাকবে কি না সেটির ব্যাপারেও দ্রুতই সি'দ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!