1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

কোচিং স্টাফের সমলোচনা হলেও দল অনেক উন্নতি করেছে : ডমিঙ্গো

  • সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২২ পঠিত

কোচিং স্টাফের সমলোচনা হলেও দল অনেক উন্নতি করেছে : ডমি'ঙ্গো

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর প্রশ্ন উঠেছে বাংলাদেশ দলের কোচিং স্টাফদের নিয়ে। তবে নেতিবাচক দিক ছেড়ে ইতিবাচক খোঁজার চেষ্টা করছেন রাসেল ডমি'ঙ্গো।

শারজায় মিরপুরের ফায়দা লুটতে চান ডমি'ঙ্গো
রাসেল ডমি'ঙ্গো। ছবিঃ গেটি
বিভিন্ন কারণে ক্রিকেট স মর'্থকদের কাছে অ'প্রিয় পাত্র হয়ে উঠেছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমি'ঙ্গো।

প্রধান কোচ হিসেবে তিনি যোগ্য এবং তার কাজ নিয়েও প্রশ্নবি'দ্ধ করা হচ্ছে। তবে হেড কোচের পাশাপাশি আঙুল উঠেছে ফিল্ডিং কোচ রায়ান কুকের ওপরও। তার অবশ্য কারণ রয়েছে। দীর্ঘ সময় ধরে ভুগতে থাকা ফিল্ডিংয়ে যে এখনো উন্নতি করতে পারেনি বাংলাদেশ।

এই তো চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন ভেঙেছে ক্যাচ মিস ও স্ট্যাম্পিং মিসের কারণে। সামাজিক যোগাযোগমাধ্যমে কোচিং স্টাফদের যে সমলোচনা হচ্ছে তা টের পাচ্ছেন ডমি'ঙ্গো।

সংবাদ সম্মেলনে তা স্বীকার করেন তিনি। তবে এসব নেতিবাচক দিক বাদ দিয়ে দলের উন্নতির কথাই তুলে আনলেন ডমি'ঙ্গো। সেই সাথে এই-ও জানান দলের উন্নতি রাতারাতি হবে না।

“অনেক নেতিবাচক মন্তব্য হচ্ছে, কিন্তু ইতিবাচক আলোচনারও অনেক কিছু আছে। কিছু খেলোয়াড় এবং কোচিং স্টাফকে নিয়ে সমালোচনা হচ্ছে। কিন্তু আমি অনুভব করি, দল অনেক উন্নতি করেছে।

র‍্যাংকিংয়ের ১০ নম্বর থেকে ৬ নম্বরে উঠে আসা তাও আট' মাসে, এটা দেশের ক্রিকে'টের জন্য বড় অর্জন। তবে এটাও জানি, আমা'দের যেখানে থাকা উচিৎ তার থেকে এখনও অনেক দূরে আছি। তবে রাতারাতি তো সব বদলে যাব'ে না। এটা একটা প্রক্রিয়া।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাঁচা- মর'ার লড়াইয়ে ক্যারিবীয়দের কাছে শেষ বলে হেরেছে বাংলাদেশ। এমনকি লঙ্কানদের বিপক্ষে প্রথম ম্যাচেও জিততে জিততে হেরেছে টাইগাররা। তবে এই দুটি হার দিয়ে বিগত ৫-৬ মাসের অর্জনকে বিচার করতে চান না ডমি'ঙ্গো।

“ক্রিকেট বাংলাদেশে জাতীয় খেলার মত, এখানকার ফলাফল তাই অনেক গু'রুত্বপূর্ণ। গত ১২ মাসে টি-টোয়েন্টি দলের দারুণ রেকর্ড আছে। বড় কিছু সিরিজ আ মর'া জিতেছি। তাই দুই বিশ্বচ্যাম্পিয়নের কাছে এই স্বল্প ব্যবধানের কাছে হার দিয়ে তাদের বিচার করাটা ভালো হবে না

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!