1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

শচীনের ছেলে বলেই দলে অর্জুন! যা বললেন জয়াবর্ধনে

  • সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৪ পঠিত

বয়সভিত্তিক ক্রিকে'টে আ হা' মর'ি পারফরম্যান্স নেই ভারতের ব্যাটিং লিজেন্ড শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারের।

এরপরও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মতো তারকা সমৃ'দ্ধ টুর্নামেন্টে দল পেয়েছেন অর্জুন। যদিও চেন্নাইয়ে বৃহস্পতিবার আইপিএলের নিলামে তার প্রতি আগ্রহ দেখাচ্ছিল না ফ্র্যাঞ্চাইজিরা।

এ সময় ২০ লাখ রুপি ভিত্তিমূল্যে অর্জুনকে কিনে নেয় তার বাবারই দল মুম্বাই ইন্ডিয়ানস।
যে টুর্নামেন্টে ঠাঁই পেতে বিশ্বকাপজয়ী তারকারা' খাবি খান, সেখানে প্রতিভার তেমন কোনো উদাহরণ না দিয়েই পাঁচ বার আইপিএল জয়ী দলে জায়গা পেলেন শচীনপুত্র।

বি'ষয়টি নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠেছে, বাবা শচীন টেন্ডুলকার মুম্বাই ইন্ডিয়ানসের মেন্টর বলেই কি এতো বড় সুযোগ পেলেন অর্জুন?
এর জবাবে মুম্বাইয়ের কোচ মাহেলা জয়াবর্ধনে ও ক্রিকেট অ'পারেশন্স পরিচালক জহির খান জানিয়েছেন, বাবার কারণে নয়, শচীনপুত্রকে নেওয়া হয়েছে তার দক্ষতা দেখেই।

জয়াবর্ধনে বলেন,এটা অস্বীকার করার উপায় নেই যে, শচীনের ছেলে হওয়ায় অর্জুনের স'ঙ্গে বড় একটি তকমা লেগে আছে। কিন্তু শচীনকে দেখিয়ে দলে সুযোগ পায়নি সে। এর পেছনে ব্যাখ্যা একটাই। অর্জুন একজন বোলার, ব্যাটসম্যান নয়। তাকে আ মর'া স্কিলের ভিত্তিতে দেখেছি। ভালো করার যথেষ্ট সা মর'্থ আছে অজুর্নের। আ মর'া তাকে সেই সা মর'্থ প্রকাশের সুযোগ করে দিচ্ছি। আমা'র মনে হয়, শচিন যদি অর্জুনের মতো বল করতে পারত, তাহলে সেও গর্ব করত। ”

অর্জুনের প্রশংসায় জয়াবর্ধনে বলেন, তরুণ এ পেসার খেলায় খুবই মনোযোগী। তার বাবার মতোই। তাকে সময় দিতে চাই আ মর'া। তার ওপর বেশি চাপ দেব না। ধীরে ধীরে উন্নতি করবে সে এবং বাবার মতোই বিশ্বক্রিকেট শাসন করবে। আ মর'া তাকে এই জায়গায়টায় সহায়তা করব।

অর্থাৎ মুম্বাইয়ের কোচের কথায় এটাই স্পষ্ট যে, মুম্বাই ইন্ডিয়ানস এখন অর্জুনের আদর্শ পাঠশালা।

এ প্রস'ঙ্গে মুম্বাইয়ের ক্রিকেট অ'পারেশন্স পরিচালক জহির খান বলেন, এবারও আ মর'া রোমাঞ্চকর কিছু তরুণ প্রতিভাকে পেয়েছি এবং অর্জুন নিশ্চিতভাবে তাদের মধ্যে একজন। গত আইপিএলে যখন সে এই দলের স'ঙ্গে ছিল। সে আমা'দের স'ঙ্গে অনেক সময় কাটিয়েছে।তাই তাকে নেওয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!