1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ : অবশেষে দলে ফিরছেন তামিম ইকবাল

  • সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বেশ অনেকদিন যাব'ত আন্তর্জাতিক ক্রিকে'টের বাইরে। খেলছেন না চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপও।

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ থেকে ফিরেছেন বাম হাতের বুড়ো আ'ঙ্গু'লে ইনজুরি নিয়ে। বিশ্বকাপে বাংলাদেশের এমন পার্ফরম্যান্সে অনেক ক্রিকেট ভক্তই দেশসেরা এই ওপেনারকে মিস করছেন।

সম্প্রতি ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইটের স'ঙ্গে আলাপকালে তামিম জানান কবে ফিরছেন আন্তর্জাতিক ক্রিকে'টে। ঘরের মাঠে আসন্ন পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে আবারো আন্তর্জাতিক ক্রিকে'টে দেখা যাব'ে তামিম ইকবালকে।

নভেম্বরের ১৪ তারিখ থেকে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে শর্টার ফরম্যাটের এই সিরিজে খেলবেন না তামিম তার কারণ হিসেবে তামিম জানান, সে সময়টায় নিজেকে প্রস্তুত করার জন্য জাতীয় লিগের পঞ্চম রাউন্ডে মাঠে নামবেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নভেম্বরে পাকিস্তানের বাংলাদেশ সফরের কথা, তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্টের জন্য যা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হবে।

রোববার (৩১ অক্টোবর) তামিম বিসিবি মেডিকেল টিমের সাথে তার বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন এবং সেখানে তার অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসকরা জানান,

আগামী ৭ নভেম্বর থেকে স্পিন বলে ব্যাটিং অনুশীলন শুরু করতে পারবেন তিনি। এরপর অবস্থা বুঝে পরবর্তীতে পূর্ণা'ঙ্গ ব্যাটিং সেশনে যেতে পারবেন তামিম।

তামিম ইকবাল বলেন, “আমি ডাক্তারের সাথে দেখা করেছি এবং তারা আমাকে ৭ নভেম্বর থেকে স্পিন বলে ব্যাটিং শুরু করার পরা মর'্শ দিয়েছে এবং এখন আমি তাদের জানিয়েছি আমি জাতীয় লিগে পঞ্চম রাউন্ডে খেলতে চাই।”

“আঙুলের চোট থেকে এখনও পুরোপুরি সেরে উঠিনি কিন্তু আমি তিন সপ্তাহের পুনর্বাসন সম্পন্ন করেছি এবং আবার ব্যাটিং শুরু করতে আরও এক সপ্তাহ বাকি আছে। আশা করি এরমধ্যে সব ঠিক হয়ে যাব'ে”

আগামী ১৯, ২০ এবং ২২ নভেম্বর পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এর প্রস্তুতি নেয়া শুরু করবে ১২ নভেম্বর থেকে।

আর চট্টগ্রামে টেস্ট শুরু হবে ২৬ নভেম্বর থেকে। দ্বিতীয় টেস্টের ভেন্যু ঢাকায়। যা শুরু হবে নভেম্বরের ৪ তারিখ।

এ নিয়ে খুশি অনেক তামিম ভকত। এর আগে তামিম নিজেকে এবারে টি২০ থেকে সরিয়ে নেয়। এতে অনেকে মেনে নিতে পারে না। ভক্তরা আশা করছে তামিম আগের থেকে দ্বিগু'ণ শক্তি নিয়ে ফিরবে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!