1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

যেকারনে রামোসকে দল থেকে বাদ দিয়ে দিতে পারে পিএসজি!

  • সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৬ পঠিত

যেকারনে রামোসকে দল থেকে বাদ দিয়ে দিতে পারে পিএসজি!

গেল গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মা'দ্রিদ থেকে বিনামূল্যেই পিএসজিতে যোগ দিয়েছিলেন সার্জিও রামোস।

তবে ফরাসি দলটিতে যোগ দেওয়ার পর থেকে এখন পর্যন্ত তাদের জার্সি গায়ে চড়িয়ে মাঠেই নামতে

পারেননি তিনি। চোটের কারণে সতীর্থদের স'ঙ্গে অনুশীলনটাও তো ঠিকঠাক করতে পারেননি তিনি।

পরিস্থিতিটা এমনই বাজে হয়ে দাঁড়িয়েছে যে, ফরাসি দলটি তার চুক্তি বাতিলের কথাও ভাবছে এখন!

স্থানীয় সংবাদ মাধ্যম ল্য পারিসিয়েনের বরাত ধরে এমন চাঞ্চল্যকর খবরই জানিয়েছে স্প্যানিশ ক্রীড়াদৈনিক মা'র্কা।

গেল মে মাসে রিয়াল মা'দ্রিদের হয়ে সবশেষ মাঠে নেমেছিলেন রামোস। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে সেদিন চেলসির কাছে ২-০ গোলে হেরেছিল তার দল, সে ম্যাচের পরই জানা যায় তার চোটের খবর। সেই চোটে মৌসুমটাই শেষ হয়ে গিয়েছিল তার।

এরপর থেকে মাঠে আর নামাই হয়নি সাবেক রিয়াল মা'দ্রিদ অধিনায়কের। সেই চোট নিয়েই রামোস যোগ দিয়েছিলেন পিএসজিতে। সেটা কাটিয়ে চলতি মৌসুমে আর মাঠে নামা হয়নি তার। অ'পেক্ষার পালা ক্রমে বেড়েই চলেছে।

দীর্ঘ এ অ'পেক্ষায় থেকে যেন ধৈর্যের বাঁধ ভেঙে গেছে পিএসজির। তার স'ঙ্গে চুক্তি রাখবে কিনা তা নিয়েও ভাবা শুরু করে দিয়েছে। ল্য পারিসিয়েনের মতে, কোনো খেলোয়াড়ের চুক্তি বাতিল করে দেওয়াকে এখন আর অন্যায্য কিছু বলে মনে করে না পিএসজি।

তবে পিএসজি যদি শেষমেশ তার স'ঙ্গে চুক্তি বাতিলই করার সি'দ্ধান্ত নেয়, তাহলে সাবেক স্প্যানিশ অধিনায়কের স'ঙ্গে সমঝোতায় আসতে হবে তাদের। তার স'ঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি করেছে দলটি।

রামোসের চুক্তি বাতিলের খবর ফরাসি-স্প্যানিশ সংবাদ মাধ্যমে ভেসে বেড়ালেও পিএসজির আনুষ্ঠানিক কথাবার্তায় অবশ্য তেমন কিছুর ছাপ আদৌ নেই। বরং রামোসকে নিয়ে আশাতেই বুক বাধছে দলটি। জানিয়েছে, শিগগিরই চোট কাটিয়ে ফিরবেন তিনি, এমনই কামনা তাদের।

ক্লাবের ক্রীড়া ব্যবস্থাপক লিওনার্দোকে সম্প্রতি রামোসের বি'ষয়ে জিজ্ঞেস করা হয়েছিল। পিএসজি কর্তার উত্তর ছিল, ‘আ মর'া সবাই জানি রামোসের চোট আছে। স্প্যানিশ সংবাদ মাধ্যম খেলা খেলতে চাইছে এখানে। আ মর'া জানতাম তার একটা সমস্যা আছে। এখানে যা ঘটছে, তা আ মর'া আগে থেকেই জানতাম।’

রামোসকে নিয়ে পিএসজি কর্তৃপক্ষ যথেষ্ট ধৈর্য ধরলেও ফরাসি সংবাদ মাধ্যম অবশ্য সে পথে হাঁটছে না। ভক্তরাও রীতিমতো অধৈর্য হয়ে পড়েছেন ইতোমধ্যেই। ল্য পারিসিয়েনের এই প্রতিবেদন তো ছিলই,

সম্প্রতি লেকিপে থেকে একটি মকিউমেন্টারি বা ব্যা'ঙ্গাত্মক প্রামাণ্যচিত্রও প্রকাশিত হয়েছে। সেই প্রামাণ্যচিত্রে দেখানো হয়েছে, ফরাসি দলটিতে রীতিমতো ভুতই হয়ে গেছেন স্প্যানিশ এই ডিফেন্ডার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!