1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

টানা ৭১ বলে বাউন্ডারি মারতে পারল না ভারত

  • সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৩ পঠিত

জাদেজা মান বাঁচিয়েছেন ভারতকেছবি: রয়টার্স

অবাক করার মতোই ব্যাপার! নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের ইনিংসে ৭১ বল বাউন্ডারি মা'রতে পারেনি ভারত! যে দলের ব্যাটিং লাইনআপ রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুল, ঋষভ পন্তদের নিয়ে গড়া, সে দল ৭১ বল বাউন্ডারি মা'রতে পারেনি, ব্যাপারটি বেশ অদ্ভুতই।

টসে জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েই বল হাতে র্দুান্ত নিউজিল্যান্ড। ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, মিচেল স্যান্টনার, ইশ সোধিরা আজ শুরু থেকেই চেপে ধরেছেন ভারতকে। সূর্যকুমা'র যাদবের বদলে ঈশান কিষানকে দলে নিয়ে ইনিংসের শুরুটা করেছিল ভারত। তৃতীয় ওভারের পঞ্চম বলেই আঘা'ত। কিষানকে স্যান্টনারের ক্যাচ বানিয়ে ফেরান বোল্ট। এরপর লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি—একে একে ফিরলেন। সোধিই একাই ফেরালেন দুই সেরা রোহিত আর কোহলিকে। এরপর থেকেই নির্বি'ষ ভারতীয় ব্যাটিং। পাওয়ার প্লে’র ৫.১ ওভারে সাউদিকে যখন রাহুল বাউন্ডারির বাইরে পাঠান, তখন কে ভেবেছিল এরপরের ৭১ বলে ভারত কোনো বাউন্ডারিই মা'রতে পারবে না!

পাওয়ার প্লে’র পর থেকেই ভারতীয় ব্যাটসম্যানরা ধুঁকেছেন। কোনো ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানদের এত দিশেহারা শেষ কবে লেগেছে, গবেষণার বি'ষয়। ১৬.৬ ওভারে এসে বাউন্ডারি–খরা কা'টায় ভারত। হার্দিক পান্ডিয়া বোল্টের বলে ব্যাকওয়ার্ড পয়েন্ট দিয়ে বাউন্ডারি মা'রেন।

অসাধারণ বোলিংয়ে বাঁচা– মর'ার ম্যাচে ভারতের ইনিংস থেমেছে ২০ ওভারে ৭ উইকে'টে ১১০ রান করে। হার্দিক পান্ডিয়ার সেই বাউন্ডারির পর ভারতের সম্বল ২টি চার ও একটি ছয়। এই তিনটি বাউন্ডারির জন্য রবীন্দ্র জাদেজাকে বড়সড় একটা ধন্যবাদ দিতেই পারে ভারত।

১৭.৬ ওভারে অ্যাডাম মিলনেকে বাউন্ডারি মা'রার পর জাদেজা পরের দুটি মা'রেন বোল্ট আর সাউদিকে। ১৮.৬ ওভারে বোল্টকে শর্ট ফাইন দিয়ে মা'রার পর সাউদিকে তিনি ছক্কা মা'রেন ১৯.৩ ওভারে। জাদেজা ১৯ বলে ২৬ রান করে ভারতের মান বাঁচিয়েছেন। জাদেজার এ ইনিংসটি না হলে যে একশ–ই পেরোয় না ভারতের সংগ্রহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!