1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:২৩ অপরাহ্ন

ক্রিকেট কারও পৈতৃক সম্পত্তি নয়: মাশরাফি

  • সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩৪ পঠিত

ক্রিকেট কারও পৈতৃক সম্পত্তি নয়: মাশরাফি

সম্প্রতি নিজের ফেসবুকে জাতীয় দলের কোচিং স্টাফদের সমালোচনা করেছেন মাশরাফি বিন মুর্তজা। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের পর ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে

আবারও ক্ষু'ব্ধ বাংলাদেশের অন্যতম সেরা এই অধিনায়ক। এবার মাশরাফির কাঠগড়ায় জাতীয় দলের উঠছেন জাতীয় দলের ফিল্ডিং কোচ রায়ান কুক।

বাংলাদেশ দলের ফিল্ডিংয়ে বেহাল দশা ফুটে উঠেছে। প্রায় প্রতিটি ম্যাচেই গু'রুত্বপূর্ণ সময়ে ক্যাচ ছেড়েছে বাংলাদেশ দলের ফিল্ডাররা। এমন বাজে পারফরম্যান্স দেখে 'হতাশ মাশরাফি।

এদিকে দ্যা তামিম ইকবাল শো’ তে মাশরাফি বলেন, ‘এখন আপনি ১২ লাখ টাকা দিয়ে ফিল্ডিং কোচ রেখে যদি একটা টি-টোয়েন্টি ম্যাচে পাঁচটি ক্যাচ ড্রপ হয়..আমি আগে প্লেয়ারের দোষ কেন দেবো, বলেন তো।’

মাশরাফি আরও বলেন, ‘এটা পেশাদার জীবন হলে আমা'র আগে কোচিং স্টাফদের দেখা উচিত। কোচিং স্টাফের স'ঙ্গেও আমা'র একটা বোঝাপড়া থাকা উচিত।

আমি ৫০ হাজার টাকা দিয়েই তো ফলাফল পাচ্ছি, তাহলে এমন দরকার কী।’এ সময় মাশরাফি বলেন, ‘কোচিং প্যানেল নিয়ে আমি আবারও কথা বলব।

আমা'র কথা হচ্ছে, সমস্যা টা কোথায়, সালাহউদ্দিন ভাইকে কোথাও না কোথাও যোগ করে নিতে। আপনার সন্তান আপনার কাছে কিছু চাইলে দেরি করে হলেও তাঁকে দেবেন।

সালাহউদ্দিন ভাইকে পেয়ে যদি পুরো দল খুশি থাকে, তাহলে সালাহউদ্দিন ভাইকে কেন টিমের স'ঙ্গে দেয়া হচ্ছে না।’

মাশরাফি আরও বলেন, ‘সাকিব..তামিম..মুশফিক..রিয়াদ- সবাই তাঁকে পছন্দ করে, টিম বয়রা পর্যন্ত পছন্দ করে। তাহলে কেন তাঁকে দেয়া হচ্ছে না? সুজন ভাই টিমের স'ঙ্গে ছিল, দিয়ে দিক না..

বাংলাদেশের প্ল্যানিংয়ে সুজন ভাইয়ের থেকে ভালো কে আছে? প্রমাণ হচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা।’ এ সময় মাশরাফি আরও বলেন, ”ভালো না করায় আমাকেও বাদ দেয়া হয়েছে, এটাই নিয়ম। ক্রিকেট কারও পৈতৃক সম্পত্তি নয়।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!