1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

আধুনিক ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিব ও রাসেল : ভিসা

  • সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৪ পঠিত

আধুনিক ক্রিকে'টের সেরা অলরাউন্ডার সাকিব ও রাসেল : ভিসা

টি-টোয়েন্টি বিশ্বকাপে অলরাউন্ড পারফর্ম প্রদর্শন করে নামিবিয়াকে মূল পর্বে তুলতে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন ডেভিড ভিসা।

মূল পর্বেও ভিসা ব্যাট-বলের নৈপুণ্য দেখিয়ে জয় এনে দিয়েছেন দলকে। এই অলরাউন্ডারের চোখে আধুনিক ক্রিকে'টের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল।

সাবেক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ভিসা এবার বিশ্বকাপে অংশগ্রহণ করেছেন নামিবিয়ার পক্ষে। প্রথমবারের মতো বিশ্বকাপে সুযোগ পাওয়া নামিবিয়াও চমক দেখিয়ে চলেছে।

প্রথম রাউন্ডে তারা নেদারল্যান্ডস ও টেস্ট খেলেড়ু দল আয়ারল্যান্ডকে হারিয়ে মূল পর্বে জায়গা করে নিয়েছে। মূল পর্বেও স্কটল্যান্ডকে হারিয়ে চমক দিয়েছেন ভিসারা। প্রথম রাউন্ডে এই স্কটল্যান্ডের কাছেই হেরেছিল বাংলাদেশ।

চলমান বিশ্বকাপে নামিবিয়াকে এই পর্যায়ে আনার জন্য বড় ভূমিকা পালন করছেন ভিসা। ব্যাট ও বল, উভয় বিভাগেই দুর্দান্ত ফর্মে আছেন ৩৬ বছর বয়সী এই অলরাউন্ডার।

বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি লিগগু'লোতেও এখনো তিনি চাহিদার তু'ঙ্গে আছেন। বিশ্বকাপের ঠিক আগেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) নজরকাড়া পারফর্ম করেছিলেন ভিসা।

এই অলরাউন্ডার চোখে অবশ্য আধুনিক ক্রিকে'টের সেরা দুই অলরাউন্ডার রাসেল ও সাকিব। সম্প্রতি এক ভার্চুয়াল সংবাদসম্মেলনে ভিসা মন্তব্য করেন। তার ভাষ্যমতে,

“টি-টোয়েন্টি ক্রিকে'টের কথা বললে তো আন্দ্রে রাসেল সেরা একজন অলরাউন্ডার, কারণ সে ম্যাচজয়ী ক্রিকেটার। ব্যাট ও বল, উভয় বিভাগেই সে আপনার থেকে ম্যাচ ছিন'িয়ে নিতে পারে।

সে খুবই বিপদজনক ক্রিকেটার। সাকিব আল হাসানও বিশ্বের সেরা একজন অলরাউন্ডার। সে একজন মানসম্মত ব্যাটার ও বোলার এবং সে অনেক বছর ধরেই বাংলাদেশের পক্ষে দারুণ খেলছে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!