1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

জামিন পেলেন ক্রিকেটার নাসির ও তামিমা

  • সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৯ পঠিত

তালাক যথাযথভাবে হয়নি জেনেও তামিমা সুলতানাকে বিয়ে করার অ'ভিযোগে করা মা'মলায় জামিন পেলেন ক্রিকেটার নাসির, তামিমা সুলতানা ও তামিমা'র মা সুমি আক্তার। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আ'দালতের ম্যাজিস্ট্রেট মো হা'ম্ম'দ জসিম আজ রোববার এ আদেশ দেন।

নাসিরের জামিনের বি'ষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন তাঁর আইনজীবী কাজী নজিবুল্লাহ হীরু।

আ'দালতসংশ্লিষ্ট সূত্রগু'লো বলছে, এই মা'মলায় ক্রিকেটার নাসির হোসেন, তামিমা সুলতানা এবং সুমি আক্তার আজ রোববার সকালে আ'দালতে আ'ত্মস মর'্পণ করে জামিনের আবেদন করেন। আ'দালত উভয়পক্ষের শুনানি নিয়ে তাঁদের ১০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

গত ৩০ সেপ্টেম্বর ক্রিকেটার নাসির, তামিমা সুলতানা ও তাঁর মা সুমি আক্তারের বিরু'দ্ধে ত'দন্ত প্রতিবেদন জমা দেয় পু'লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আ'দালত সেদিন পিবিআইয়ের প্রতিবেদন আমলে নিয়ে মা'মলার আ'সামি ক্রিকেটার নাসিরসহ তিনজনকে ৩১ অক্টোবর আ'দালতে হাজির হওয়ার জন্য সমন জারির আদেশ দেন।

মা'মলার ত'দন্ত প্রতিবেদন প্রস'ঙ্গে পিবিআইয়ের অতিরিক্ত পু'লিশ সুপার আবু ইউসুফ বলেন, তালাক যথাযথভাবে হয়নি জেনেও ক্রিকেটার নাসিরের তামিমাকে বিয়ে করার অ'ভিযোগের সত্যতা মিলেছে। ডাক বিভাগের মাধ্যমে তালাকের নোটিশটিও সঠিক নয়। এখানে জালিয়াতির আশ্রয় নেওয়া হয়েছে। তালাক না হওয়ার তথ্য জানা সত্ত্বেও তালাক হয়েছে, এমন তথ্য প্রচার করায় ক্রিকেটার নাসির, তাঁর স্ত্রী তামিমা ও তামিমা'র মা সুমি আক্তারের বিরু'দ্ধে মানহানির অ'ভিযোগ আনা হয়েছে প্রতিবেদনে।

গত ২৪ ফেব্রুয়ারি আইনবহির্ভূ'তভাবে বিয়ে করার অ'ভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তাঁর স্ত্রী তামিমা সুলতানার বিরু'দ্ধে মা'মলা করেন তামিমা'র ‘সাবেক স্বামী’ রাকিব হাসান।

গত ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানার বিয়ে হয়। এরপর নতুন করে বিতর্ক ওঠে এই ক্রিকেটারকে ঘিরে। তামিমা সুলতানা তাঁর আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন। রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এমন অ'ভিযোগ তুলে সাধারণ ডায়েরি (জিডি) করেন রাকিব হাসান। জিডিতে তামিমা'র স'ঙ্গে তাঁর দীর্ঘ সম্পর্কের কথা উল্লেখ করেন রাকিব।

জিডিতে তিনি দাবি করেছেন, তামিমা'র স'ঙ্গে তাঁর (রাকিবের) ১১ বছরের সংসার। তাঁদের আট' বছরের একটি মেয়েও আছে। কিন্তু সব ফেলে নাসিরকে বিয়ে করায় থানায় অ'ভিযোগ করেন তিনি।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমা'র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে। বিয়ের অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আ'ত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। নাসিরের বিয়ের অনুষ্ঠানে অনেক ক্রিকেটারও উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের বিয়ের ছবি ছড়িয়ে পড়ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!