1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

ফিক্সিং কান্ডে ফেঁসে যাচ্ছে বাংলাদেশি ক্রিকেটাররা

  • সময় শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৮ পঠিত

এবার আবুধাবি টি-টেন লিগ নামের পাশে যেন জড়িয়ে আছে ফিক্সিং! ১০ ওভারের এই লিগে জুয়াড়ির আনাগোনা চলছে বেশি। চার-ছক্কার এই টুর্নামেন্ট খেলে আসা তিন বাংলাদেশিকে নজরদারিতে রেখে আইসিসির দুর্নীতির দমন কমিশন আকসু।

তারা হলেন- পুনে ডেভিলসের মনির হোসেন এবং মা'রাঠা অ্যারাবিয়ান্সের মুক্তার আলী ও সোহাগ গাজী। এছাড়াও এই তালিকায় আছেন আছেন আরও দুই ক্রিকেটার। তাদের নিয়েও ত'দন্ত করছে ক্রিকে'টের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা।

এদিকে বাংলাদেশের জাতীয় দৈনিক সমকালের এক প্রতিবেদনে জানানো হয়, “টি-টেন লিগের খেলা শুরুর আগেই ভারতীয় বংশোদ্ভূ'ত আমিরাতের ক্রিকেটার সানডে সিংকে বায়োসিকিউর বাবল থেকে বের করে দেয় আইসিসির দুর্নীতি দমন বিভাগের (এসিইউ) কর্মকর্তারা।”

দুবাই থেকে টি-টেন লিগের এক কর্মকর্তা জানিয়েছেন, “পুনে ডেভিলসে খেলা মনির হোসেনের স'ঙ্গে টুর্নামেন্ট চলাকালেই কথা বলেছেন আকসু কর্মকর্তারা। মা'রাঠা অ্যারাবিয়ান্সে খেলা সোহাগ গাজী ও মুক্তার আলীর ওপরও আকসু নজর রেখেছে।”

এদিকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-১০ লিগের দ্বিতীয় আসরে বাংলাদেশ থেকে ছয় ক্রিকেটার অংশগ্রহণ করে। এই ছয়জন হলো- নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মুক্তার আলি, সোহাগ গাজী ও মনির হোসেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!