1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

এইমাত্র পাওয়া : নিউজিল্যান্ড সফরের জন্য ২০ সদস্যের দল ঘোষনা করল বিসিবি

  • সময় শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৪ পঠিত
Bangladesh Cricket

আসন্ন নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান।
তাই তাঁকে ছাড়াই দল ঘোষণা করা হয়েছে। ১ বছর পর দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

তিনি সর্বশেষ ২০১৯ সালের জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে খেলেছিলেন। এ ছাড়া তাঁর সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ ছিল ভারতের বিপক্ষে একই বছরের নভেম্বরে। সাকিব না থাকায় দলে একমাত্র বাঁহাতি স্পিনার হিসেবে রাখা হয়েছে নাসুম আহমেদকে। টি-টোয়েন্টি অ'ভিষেক হলেও এখনও ওয়ানডে অ'ভিষেক হয়নি শেখ মেহেদীর।

কিউই সফরে তাঁকেও দলে রাখা হয়েছে। এ ছাড়া সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে থাকা পেসার শরিফুল ইসলামও দলে আছেন। তিনিও আছেন অ'ভিষেকের অ'পেক্ষায়। দলে ফিরেছেন আরেক পেসার আল আমিন হোসেন। তিনি গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে সর্বশেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলেছিলেন।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), মোসাদ্দেক হেোসন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মো হা'ম্ম'দ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান এবং নাসুম আহমেদ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!