1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

কলকাতাকে নেতৃত্ব দেবেন সাকিব

  • সময় শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৯ পঠিত

আইপিএলে দ্বিতীয়বারের মতো সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। দলটির হয়ে এর আগে দুইবার শিরোপা জেতার স্বাদ পেয়েছিলেন বাংলাদেশের এই অলরাউন্ডার। তাঁকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত বলিউড স্টার শাহরুখ খানের মালিকানাধীন দলটি।

এবারের আসরে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের নেতৃত্বগু'ণ কাজে লাগাতে চায় নাইট রাইডার্স। আইপিএলের এবারের নিলাম থেকে ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে নেয় নিয়েছে তারা। তাঁকে দলে পেতে লড়াই করেছে কিংস ইলেভেন পাঞ্জাবও। শেষ পর্যন্ত লড়াইয়ে জিতে সাকিবকে দলে ভেড়ায় নাইটরা।

এদিকে বাংলাদেশের হয়ে তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করেছেন সাকিব। এই অলরাউন্ডারের সেই নেতৃত্বগু'ণ কাজে লাগাতে মর'িয়া নাইট রাইডার্সের সহকারী কোচ অ'ভিষেক নায়ার। সাকিবকে দলে নেয়ার পর এমনই মন্তব্য করেছেন তিনি।

এ সময় তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় অ'ভিষেক নায়ার বলেন, ‘সাকিব এই ফ্র্যাঞ্চাইজির হয়ে এর আগেও খেলেছে। সে দলের কৌশল সম্পর্কে জানে। সেই স'ঙ্গে তাঁর অধিনায়কত্বের অ'ভিজ্ঞতাও কাজে লাগাতে পারি। সাকিব ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে উপরের দিকে ব্যাট করে। আ মর'াও তাঁকে একই ভূমিকায় কাজে লাগাতে পারি।’

তিনি আরও বলেন, ‘সে পাওয়ার প্লের মধ্যে বল করতে পারে। তাঁকে নিয়ে তিন অথবা চার বিদেশি ক্রিকেটারের জায়গা পূরণ হবে। তাঁকে আ মর'া যে মূল্যে তাঁকে পেয়েছি তাতে আ মর'া আনন্দিত।

আ মর'া তাঁর কাছ থেকে অ'ভিজ্ঞতা এবং নেতৃত্ব চাই, তাঁর পারফরম্যান্স অথবা সা মর'্থ্য নিয়ে আমা'দের কোনো প্রশ্ন নেই। সে এমন একজন যে আমা'দের এগিয়ে নেবে। সে একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!