1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

সবার আগে টিকা নিলেন সৌম্য, তারপর তামিম

  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭ পঠিত

নিউজিল্যান্ড সফরের আগেই বৃহস্পতিবার করো'নার টিকা নেবেন জাতীয় দলের ক্রিকেটাররা, সেটি জানা হয়েছে আগেই। আজ পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ীই টিকা নিচ্ছেন তামিম-মুশফিকরা।

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে একে একে ভ্যাকসিনেশনের আওতায় আসছেন জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফরা। বেলা পৌনে ১১টার দিকে শুরু হয়েছে এই প্রক্রিয়া। ক্রিকেটার, কোচিং স্টাফ, সা'পোর্ট স্টাফসহ ২৮ জন আজ টিকা নিচ্ছেন বলে জানা গেছে।

সবার আগে টিকা নিয়েছেন টাইগার দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকার, এরপর ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। দুজনই স্ত্রীসহ এসেছেন হাসপাতালে।

সাকিব আল হাসান ছুটিতে থাকায় আপাতত টিকা নিচ্ছেন না। এছাড়া নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে থাকার সম্ভাবনা আছে এমন আরও কয়েকজন ক্রিকেটার (৮ জন হওয়ার কথা) ঢাকার বাইরে থাকায় আজ টিকা নিতে পারছেন না। তারা আগামী ২০ ফেব্রুয়ারি টিকা নিতে পারেন বলে জানা গেছে বিসিবি সূত্রে।

ধারণা করা হচ্ছিল, বুধবারই হয়তো সফরের দল ঘোষণা হবে। কিন্তু সেটা হয়নি। নান্নু পরে জানিয়েছেন, বৃহস্পতিবার ক্রিকেটাররা টিকা নেয়ার পর শুক্রবার দল ঘোষণা করা হবে।

জাতীয় দলের প্রধান নির্বাচক এ বি'ষয়ে বলেন, ‘যেহেতু করো'নার টিকা নেবে ক্রিকেটাররা, তাই আ মর'া একদিন দেখে দল ঘোষণা করবো।’

নান্নু আরও জানান, প্রথমে কথা ছিল দল হবে ২০ জনের, কিন্তু শেষ পর্যন্ত সি'দ্ধান্ত হয়েছে নিউজিল্যান্ড সফরের দলে থাকবেন ১৯ জন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!