1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

চড়া মূল্যে আইপিএলের নিলামে মুশফিক

  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৭ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলামে নাম তুলেছেন বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিলামের আগে উইকেটরক্ষক ক্যাটাগরিতে চড়া ভিত্তিমূল্যে শোভা পাচ্ছে তার নাম।

গে নিলামের জন্য যে কয়জন বাংলাদেশি নাম নিবন্ধন করেছিলেন সেখানে ছিলেন না মুশফিক। নিলামের জন্য চূড়ান্ত তালিকায় যে ৪ বাংলাদেশিকে বেছে নেওয়া হয়, মুশফিকের নাম ছিল না সেখানেও। তবে শেষমুহুর্তে এসে অন্তর্ভুক্ত করা হয়েছে মুশফিকের নাম।

নিলামে মুশফিকের ভিত্তিমূল্য ১ কোটি ভারতীয় রুপি। উইকেটরক্ষকদের মধ্যে মুশফিকের চেয়ে বেশি ভিত্তিমূল্য আছে শুধু স্যাম বিলিংসের, ২ কোটি রুপি।

মুশফিক ছাড়াও নিলামে আছেন আরও ৪ জন বাংলাদেশি। তারা হলেন- সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ ও মো হা'ম্ম'দ সাইফউদ্দিন। এদের মধ্যে সাকিব ২ কোটি, মুস্তাফিজ ১ কোটি, রিয়াদ ৭৫ লাখ এবং সাইফউদ্দিন ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে আছেন।

আজ অনুষ্ঠিত হবে ১৪তম আসরের নিলাম। নিলামের পুরো আয়োজন হবে চেন্নাইয়ে, যা শুরু হবে স্থানীয় সময় দুপুর ৩টায়। নিলামে নাম লেখানো ক্রিকেটারদের বড় অংশই অবশ্য দল পাবেন না। যদি প্রতি দলে ২৫ জন করে ক্রিকেটার নিয়ে স্কোয়াড সাজানো হয়, তাহলে নিলাম থেকে দল পাবেন ৬১ জন ক্রিকেটার।

করো'নার কারণে আইপিএলের সর্বশেষ আসর শুরু হয়েছিল অনেক দেরিতে। ভাইরাস সংক্রমণের ভয়ে তটস্থ বিসিসিআই নিজ দেশেও আসর আয়োজনের সাহস করেনি। তাই ১৩তম আসর মাঠে গড়িয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। তবে নতুন আসর নিজ দেশেই আয়োজন করবে বিসিসিআই। ভারত করো'নার বাধা কাটিয়ে উঠে ইতোমধ্যে নিজেদের দেশে ক্রিকেট ফিরিয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!