1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

নিলামে সবচেয়ে দামি খেলোয়াড় হবে সাকিব, বলছেন সাবেক ভারতীয় পেসার

  • সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪ পঠিত

গত মৌসুমে খেলতে পারেননি আইসিসির নিষে'ধাজ্ঞায়। এবার আইপিএলের নিলামে আছে বাংলাদেশি সুপারস্টার সাকিব আল হাসানের নাম। নিলামে তার ভিত্তিমূল্যও ধ’রা হয়েছে সর্বোচ্চ, ২ কোটি রুপি।

চেন্নাইয়ে আর কিছুক্ষণ পরই বসছে আইপিএলের নিলাম। তাতে সাকিবই দলগু'লোর কাছে সবচেয়ে দামি খেলোয়াড় হবেন, মনে করেন সাবেক ভারতীয় পেসার আশীষ নেহরা। কি কারণে সাকিব ম হা'মূল্যবান হবেন, সেই ব্যাখ্যাও দিয়েছেন তিনি।

স্টার স্পোর্টসের এক ক্রিকেট অনুষ্ঠানে নেহরা বলেন, ‘আইপিএলের আরেকটি নিলাম শুরু হচ্ছে। অনেক বড় বড় নাম আছে সেখানে। তবে আমা'র কাছে মনে হচ্ছে, একটি নাম আইপিএলের এবারের নিলামে সবার ওপরে থাকবে। তিনি বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। টি-টোয়েন্টিতে যে কোনো দলে তিনি ভারসাম্য নিয়ে আসতে পারেন।’

সাকিব আইপিএলে নতুন কেউ নন। সেই ২০১১ সাল থেকে খেলছেন। আইপিএলে এখন পর্যন্ত ৬৩টি ম্যাচ খেলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। দুটি ফিফটিসহ ২১.৩১ গড়ে করেছেন ৭৪৬ রান। ২৮ গড়ে নিয়েছেন ৫৯ উইকেটও।

কলকাতা নাইট রাইডার্স দিয়ে আইপিএল ক্যারিয়ার শুরু হয় সাকিবের। সেখানেই ঘরের ছেলে হয়ে গিয়েছিলেন, ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত খেলেছেন। ২০১৮ সালে সাকিবকে দলে ভেড়ায় সানরাইজার্স হায়দরাবাদ।

এক মৌসুম বিরতি দিয়ে আইপিএলে ফিরছেন। এবার সাকিবের দিকে বড় চোখ করে রাখবে আট' ফ্র্যাঞ্চাইজিই। শেষ পর্যন্ত কোন দলে নাম লেখান টাইগার অলরাউন্ডার, সেটিই এখন দেখার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!