1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

বার্গার, পিৎজা চাইলে’ বলুন-ঃ পাকিস্তানকে খোঁচা দিল জোম্যাটো

  • সময় রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৫৮ পঠিত

বার্গার, পিৎজা চাইলে’ বলুন-ঃ পাকিস্তানকে খোঁচা দিল জোম্যাটো

এমনিতেই বিশ্বকাপে ভারতের বিরু'দ্ধে ১২-০ ব্যবধানে পিছিয়ে পাকিস্তান। তারইমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপে মহারণের আগেরদিন পাকিস্তানকে ট্রোল করতে ছাড়ল না জোম্যাটো।

২০১৯ সালের ‘ও ভাই… মা'রো মুঝে মা'রো’ ভিডিয়ো নিয়ে ফুড ডেলিভারি সংস্থার খোঁচা, বার্গার বা পিৎজা চাইলে পাকিস্তান ক্রিকেট বোর্ড সরাসরি মেসেজ করতে পারে। শনিবার সন্ধ্যার দিকে টুইটারে জোম্যাটোর তরফে বলা হয়, ‘প্রিয়, পাকিস্তান ক্রিকেট বোর্ড,

আজ রাতে যদি বার্গার বা পিৎজার খোঁজ করে থাকেন, তাহলে আমা'দের একটি ডিএম (ডিরেক্ট মেসেজ) করলেই হবে।’ সেই টুইটে বাবর আজম'দের পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও ট্যাগ করা হয়। স'ঙ্গে খোঁচা হিসেবে চোখ মা'রার স্মাইলিও দেওয়া হয়।

কিন্তু আচমকা বার্গার ও পিৎজা নিয়ে খোঁচা কেন দিল জোম্যাটো? সেই খোঁচার নেপথ্যে আছে ২০১৯ সালের বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পরের একটি ভাইরাল ভিডিয়ো।

যে ম্যাচে ডার্কওয়ার্থ লুইস মেথডে ৮৯ রানে জিতেছিল ভারত। ম্যাঞ্চেস্টারে প্রথমে ব্যাট করে পাঁচ উইকে'টে ৩৩৬ রান তুলেছিলেন বিরাট কোহলিরা। জবাবে একটা সময় ভালো অবস্থায় থাকলেও আচমকা ধস নামে পাকিস্তানের।

শেষ পর্যন্ত বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৪০ ওভারে ছ’উইকে'টে ২১২ রানের বেশি তুলতে পারেননি বাবর আজ মর'া। সেই ম্যাচের পর এক পাকিস্তানি ভক্ত রীতিমতো ক্ষোভের সুরে বলেছিলেন,

‘যে দেশে এত সমস্যা আছে, অর্থনীতি ধুঁকছে, খাবার-জলের সমস্যা আছে, সেই দেশে ছোটো ছোটো যে খুশির জিনিস আছে, তার মধ্যে একটি হল ক্রিকেট।

দিব্যি দিয়ে বলছি, আমি জানতে পেরেছি যে ওঁরা কাল রাতে বার্গার খাচ্ছিল। কাল রাতে ওঁরা পিৎজা খাচ্ছিলেন।’ যে ভিডিয়ো ‘ও ভাই… মা'রো মুঝে মা'রো’-র জন্য তুমুল ভাইরাল হয়ে গিয়েছিল

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!