1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা?

  • সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৪১ পঠিত

ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা?

এল ক্লাসিকো মানেই তুমুল উত্তেজনা। সেই উত্তেজনার রেষ গত এক যুগ আরও বেড়ে যায় মেসি রো'নালদোর মহারন হিসেবে। তবে এই দুজনের একজনও থাকছেনা এবারের ক্লাসিকোতে।

ফুটবল বিশ্বের দুই মহা তারকা না থাকায় এবারের এল ক্লাসিকো কিছুটা হলেও জৌলস হারাবে। দুই মহাতারকা না থাকলেও তাদের দুই উত্তরসুরির দিকে এবারে ক্লাসিকেতে চোখ থাকবে সবার। এল ক্লাসিকোর মূল কেন্দ্রবিন্দুতে থাকবে দুই দলের দুই তরুণ তুর্কি ভিনিসিয়াস এবং আনুস ফাতি।

বয়সে তরুণ হলেও সম্প্রতি পারফরমেন্সে নিজেদের জাত চেনাচ্ছেন দুই দলের দুই তরুণ তারকা। ইনজুরির কারণে দশ মাস মাঠের বাইরে থাকার পর লিগের ম্যাচে ভেলেন্সিয়ার বিপক্ষে ফিরেই এক গোল করার পাশাপাশি দলের জন্য একটি পেনাল্টি জিতেন বার্সোলোনার স্প্যানিশ ওয়ান্ডার বয় আনুস ফাতি।

ফাতির এমন পারফরমেন্সে সবাই যখন তার প্রশংসায় ম'গ্ন ঠিক তখনি শিরো'নাম দখলে নেন মা'দ্রিদ তারকা ভিনিসিয়াস। চ্যাম্পিয়নস লিগের গত ম্যাচেও জোড়া গোলের সাথে একটি এসিস্ট করেন ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস।

২০২০ সালের মা'র্চে সান্তিয়াগো বানাব্যুতে শেষবার বার্সেলোনার জালে দারুণ এক গোল করেছিলেন ভিনিসিয়াস। এইবারো তাকে আট'কানোর কঠিন হবে বার্সার।

অন্যদিকে মেসির রেখে যাওয়া আনুস ফাতিও চাইবে জার্সিটির মান রাখার। মেসি, রো'নালদো, রামোসহীন এল ক্লাসিকোয় আগামী দিনের মহাতারকার মুকুটটি কার মাথায় উঠেবে তা জানার জন্য অ'পেক্ষা করতে হবে

আগামী রোববারের রাত পর্যন্ত। বাংলাদেশ সময় রবিবার রাত আট'’টায় দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ার মা'দ্রিদ-বার্সেলোনা মুখামুখি হবে এই মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!