1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল

  • সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৪৪ পঠিত

ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল

বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়ায় বাংলাদেশ দলের বিশ্বকাপের মূল পর্বে যাওয়া অনিশ্চিত হয়ে পড়ে। তবে টানা দুই ম্যাচে ওমান এবং পাপুয়া নিউগিনি কে হারিয়ে গ্রুপ রানার্সা'প হয়ে বাংলাদেশ দল বিশ্বকাপের মূল পর্বে পৌছে গেছে।

গতকাল পিএনজিকে ৮৪ রানের বিশাল ব্ যাব'ধানে হারিয়ে বাংলাদেশ দল বিশ্বকাপের মূল পর্বে যাওয়ার টিকেট কাটে। বিশ্বকাপের নবাগত দল পাপুয়া নিউগিনির বিপক্ষে যে খেলাটা বাংলাদেশ খেলেছে, এর চেয়ে আর ২০ শতাংশ বেশি দিতে হবে বিশ্বকাপের মূল পর্বের ম্যাচগু'লোতে এমনটাই জানিয়েছেন মো হা'ম্ম'দ আশরাফুল।

পিএনজি এর বিপক্ষে ব্যাটসম্যানদের পারফরম্যান্স মূল পর্বে তাদের আ'ত্মবিশ্বা'স যোগাবে বলে মনে করেন এক সময়ের বাংলাদেশ দলের তারকা ব্যাটসম্যান মো হা'ম্ম'দ আশরাফুল।

তিনি বলেন, পাপুয়া নিউগিনির বিপক্ষে জয়টা আসলে ক্রিকেটারদের মানসিকভাবে অনেক চাঙা করবে। মানছি, দলটা বেশ দুর্বল। তবে প্রথমে ব্যাটিং করে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের সেরা স্কোর (১৮১) সুপার টুয়েলভে ব্যাটসম্যানদের আ'ত্মবিশ্বা'স জোগাবে, এ নিয়ে কোনো সন্দে'হ নেই।

এরপর টাইগারদের সুপার টুয়েলভের ম্যাচগু'লোর জন্য শুভ কামনা জানিয়ে আশরাফুল বলেন, সুপার টুয়েলভে বড় পরীক্ষাই দেবে বাংলাদেশ।

গ্রুপ রানার্সআপ হয়ে সুপার টুয়েলভে ওঠায় আ মর'া পড়ছি অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ডের গ্রুপে। শ্রীলঙ্কাও হয়তো পড়বে। আফগানিস্তান থাকবে। ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে।

তিনি আরও যোগ করেন, আমা'দের জয়ের সুযোগ থাকবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়টা মানসিকভাবে আমা'দের সাহায্য করবে।

পাপুয়া নিউগিনির বিপক্ষে যে খেলাটা বাংলাদেশ খেলেছে, এর চেয়ে আর ২০ শতাংশ বেশি দিতে হবে ওই ম্যাচগু'লো। আমি নিশ্চিত বাংলাদেশের ক্রিকেটাররা সেটি পারবে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!