1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

বাংলাদেশের বিপক্ষে খেলবেন না উইলিয়ামসন-বোল্টরা!

  • সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ পঠিত

আগামী মা'র্চে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। সেই সিরিজের খেলবেন না নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ানসন-ট্রেন্ট বোল্ট সহ একাধিক ক্রিকেটার। মূলত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কোয়ারেন্টাইন সূচির স'ঙ্গে এই সিরিজের সূচি সাংঘর্ষিক হওয়ায় টাইগারদের বিপক্ষে সিরিজে না খেলার সম্ভাবনাই বেশি তাদের।।

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে আইপিএলের ১৪তম আসর। এখনো নিশ্চিত না হলেও আইপিলে খেলতে যাওয়া বিদেশী ক্রিকেটারদের করো'না পরীক্ষা এবং কোয়ারেন্টাইনের কারণে মা'র্চের শেষ দিকে কিংবা মাঝামাঝি সময় ভারতে পাড়ি জমাতে 'হতে পারে। এদিকে বাংলাদেশের বিপক্ষে কিউদের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৮ মা'র্চ।

সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৩০ মা'র্চ এবং ১ এপ্রিল। এর আগে ২০ মা'র্চ থেকে ২৬ মা'র্চ পর্যন্ত ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। যদি মা'র্চের মাঝামাঝি কিংবা শেষের দিকে ভারতের উদ্দেশ্যে পাড়ি জমাতে হয় তাহলে বাংলাদেশের বিপক্ষে সিরিজে উইলিয়ামসন, বোল্ট, লুকি ফার্গু'সন, মিচেল স্যান্টনার এবং টিম সেইফার্টের মতো ক্রিকেটারদের পাবে না নিউজিল্যান্ড।

কেননা আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএলের মাঠ মাতানোর কথা রয়েছে তাদের। এ ছাড়া নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি) ইতোমধ্যে জানিয়ে দিয়েছে যে, আইপিএলের ১৪তম আসর খেলার ক্ষেত্রে দেশটির ক্রিকেটারদের বাঁধা দেবে না তারা।
সেক্ষেত্রে শুধু বাংলাদেশই নয় ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টেও তাদের না খেলার সম্ভবনাই বেশি। এখনো নিশ্চিত করে কিছু না জানালেও আইপিএলের চূড়ান্ত সূচির জন্য অ'পেক্ষা করছে এনজেডসি। এমনটাই জানিয়েছেন এনজেডসির প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট।

তিনি বলেন, ‘আইপিএল কবে নাগাদ শুরু হবে এবং কোয়ারেন্টাইন নীতিমালা কী হবে তার চূড়ান্ত সি'দ্ধান্তের অ'পেক্ষায় রয়েছি। আইপিএলের স'ঙ্গে সূচি সাংঘর্ষিক হলে বাস্তবসম্মত প'দ্ধতি গ্রহণ করব আ মর'া।’ উইলিয়ামসন-বোল্টরা না খেললে সেক্ষেত্রে কপাল খুলে যেতে পারে নিউজিল্যান্ডের বেশ কয়েকজন তরুণ ক্রিকেটারদের।

তারা হলেন ফিন এ্যালেন, উইল ইয়ং, ডার্রি মিচেল, টড এ্যাসলে, ডগ ব্রেসওয়েল, জ্যাকব ডাফি। এ্যালেন অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান সিরিজেও ১৩ সদস্যের দলে রয়েছেন। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি স্ম্যাশে ১৯৪ স্ট্রাইক রেটে তিনি ৫১২ রান করেছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!