1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

ফিরলেন মাশরাফি সাকিব সহ যাদেরকে নিয়ে যাদেরকে নিয়ে ঘোষনা হল চূড়ান্ত স্কোয়াড

  • সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯০ পঠিত

বাংলাদেশ দলের আন্তর্জাতিক সিরিজ শেষ হল মাত্রই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার পর ইতি ঘটেছে দুই ম্যাচের টেস্ট সিরিজেরও। এই আন্তর্জাতিক সিরিজ শেষ করার পর এবার টিম ম্যানেজমেন্ট প্রস্তুতি নিচ্ছে নিউজিল্যান্ড সফরের দল নিয়ে।

জাতীয় দলের ক্রিকেটাররা যখন আন্তর্জাতিক সিরিজে ব্যস্ত তখন ঘরোয়া ক্রিকেট নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জাতীয় লিগ শুরু করার ঘোষণা দিয়েছে ইতোমধ্যেই। সমকিছু ঠিক থাকলে দ্রুতই মাঠে গড়াতে যাচ্ছে ঘরোয়া লিগের এই আসর।

জাতীয় লিগের নতুন মৌসুম শুরু আগে ইতোমধ্যে ক্রিকেটাররা দেয়া শুরু করেছে ইয়ো ইয়ো টেস্ট। দেশের ক্রিকে'টে প্রথমবারের মত ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষায় শুরু হওয়া এই টেস্টে যারা এখন পর্যন্ত ইয়ো ইয়ো টেস্ট দিয়েছেন উৎরে গেছেন বেশিরভাগই।

এদিকে ঘরোয়া ক্রিকে'টের এই আসরকে কেন্দ্র করে খুলনা বিভাগ তাদের ৩৩ সদস্যের একটি দলের তালিকা প্রেরন করেছে। এখানে নাম রয়েছে মাশরাফি বিন মুর্তজা এবং সাকি আল হাসানের নামও। ইয়ো ইয়ো টেস্টের জন্যই পাঠানো হয় এই তালিকা।

মূলত ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষার পরই মূল স্কোয়াড সাজানো হবে। ল'ঙ্গার ভার্সনে মাশিরাফি বিন মুর্তজা খেলবেন কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা। কেননা দীর্ঘ সময় মাঠের বাইরে থাকার পর মাশরাফি ফিরেছিলেন ব'ঙ্গবন্ধু টি-২০ কাপ টুর্নামেন্ট দিয়ে। ক্রিকে'টের সংক্ষি'প্ত ফরম্যাটে মাশরাফির উপস্থিতি থাকলেও ল'ঙ্গার ভার্সনে খেলে যাব'েন কিনা তা এখনও স্পষ্ট নয় কারো কাছে।

দেশের ঘরোয়া ক্রিকে'টের ল'ঙ্গার ভার্সন থেকে এখন পর্যন্ত অবসর নেননি মাশরাফি। ফলে ৩৩ জনের তালিকায় মাশরাফিকে রাখা হয়েছে। এমনটা জানিয়ে খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা র'শিদী দারা একটি গণমাধ্যমকে জানিয়েছেন, ‘’মাশরাফি এখনও আনুষ্ঠানিকভাবে খেলা থেকে অবসরে যাননি। তিনি খেলতে চাইলে আমা'দের সুযোগ দিতে হবে। আর খেলতে না চাইলে সম্মানার্থে তার নামটা রাখতে হয়।‘’

তবে শেষ পর্যন্ত মাশরাফি ল'ঙ্গার ভার্সনে আবারও ফিরেন কিনা সেটা জানতে হলে করতে হবে অ'পেক্ষা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!