1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

ক্রিকেট থেকে স্বেচ্ছায় মঈনের বিরতি

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ পঠিত

আবারো ক্রিকেট থেকে স্বেচ্ছায় বিরতি নিলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী। ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলার পরপরই দেশে ফিরে যাচ্ছেন তিনি। খেলবেন না সিরিজের বাকি অংশে। বিগত কয়েক মাস বেশ ধকল গেছে মঈনের উপর। বিশেষ করে জানুয়ারিতে শ্রীলঙ্কা সফরে গিয়ে করো'না আ'ক্রা'ন্ত হলে মানসিকভাবে কঠিন সময় পার করতে হয়েছে।

ভারতে এসে দীর্ঘ সময় পর টেস্ট খেলার সুযোগ পেলেও নিজের বিরতির প্রয়োজন দেখছেন মঈন। আর তাই টিম ম্যানেজমেন্টের অনুমতি সা'পেক্ষে ছুটি নিয়ে নিজের পরিবারের কাছে ফিরে যাচ্ছেন তিনি। মঈনের বিরতির বি'ষয়টি নিশ্চিত করে ইংলিশ অধিনায়ক জো রুট বলেন, ‘দলের স'ঙ্গে থাকা মঈন আলী দেশে ফিরছেন।

মঈন দলের স'ঙ্গে থাকতে চান, নাকি পরিবারের কাছে ফিরতে চান এই সি'দ্ধান্তটা তার থেকেই আসতে 'হতো। অধিনায়ক হিসেবে আমি চাই, দলের সম্ভাব্য সবাইকে পেতে। মঈন পরিবারের কাছে ফিরতে চান, আ মর'া তাকে পুরোপুরি স মর'্থন করছি।’ ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার ২০১৯ বিশ্বকাপ ফর্মে ছিলেন না।

বিশ্বকাপের পর অ্যাশেজের মাঝপথে দল থেকে বাদ পড়ার দুঃসংবাদ পান। এরপর টেস্ট থেকে অনির্দিষ্টকালের বিরতির ঘোষণা দেন। ক্রিকে'টের ধকল সামলাতে এমন বিরতি চেয়ে বসেন অনেক ক্রিকেটারই। তবে জাতীয় দলের ম্যাচ থেকে অনির্দিষ্টকাল দূরে থাকার ‘দুঃসাহস’ দেখান খুব কম খেলোয়াড়! তবে মঈন যেন সেই দুঃসাহসেও পরোয়া করেন না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!