1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

নাসির বিয়ে করে মজায় আছে, আমিও বয়ফ্রেন্ড নিয়ে মজায় আছি: সুবাহ

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৯ পঠিত

ভালোবাসা দিবসে নতুন জীবনে পা দিয়েছেন জাতীয় দলের একসময়ের তারকা অল-রাউন্ডার নাসির হোসেন। কনের নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টা'ঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইনসে। নাসিরের বিয়ের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করার পর যেমন অ'ভিনন্দন বার্তা আসছে, তেমনই এক শ্রেণির মানুষ পুরনো কাসুন্দি ঘা’ট’তে শুরু করেছেন। এতে নাসির দম্পতিসহ বি’ড়’ম্বনায় পড়েছেন অ'ভিনেত্রী হু’মাইরাহ সুবাহ।

বছর দুয়েক আগে হু’মাইরাহ সুবাহর একটি ভি’ডি’ও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভি’ডি’ওতে তিনি নাসিরের স'ঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁ'’স করেছিলেন। সেই সম্প’র্ক ভে’ঙে গিয়েছিল। এরপর ব্যাপক পরিচিত পান সুবাহ। রীতিমতো চারটি ছবিতে অ'ভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটাই এখনো মুক্তি পায়নি। এবার নাসিরের বিয়ের পর নিজের বিড়’ম্বনা’র কথা সোশ্যাল সাইটে জানিয়েছেন সুবাহ। নাসিরের বিয়ের পর থেকে সুবাহর ফেবসুক অ্যাকাউন্টের পোস্টগু'লোতে আ’জেবা’জে মন্তব্যের পাশাপাশি নাসির দম্পতির ছবি পোস্ট করা হচ্ছে। এতে চ’টে’ছেন সুবাহ।

এক ভি’ডিও’বার্তায় তিনি বলেন, ‘তার (নাসির) স'ঙ্গে আমা'র সবকিছু শেষ হয়ে গেছে ২০১৮ সালে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ ম’ইরা ভু’ত হয়ে যায়, আর আপ্নারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো 'হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করতেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুইদিন পর আমিও করব।

তিনি আরও বলেন, ‘তো ও কি বিয়ে করবে না? সারাজীবন সি'ঙ্গেল থাকবে, নাকি আমা'র জন্য বইসা থাকবে? না আমি ওর জন্য বসে থাকব? মজার বি'ষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে সবাই আ মর'া চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমা'র ফেসবুক ফ্রে’ন্ড ছিল। …. এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অ'ভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; আমাকে সবাই চেনে। নিজের চরকায় তেল দেন। দেখেন আপনার বউ কার স'ঙ্গে ভা’ইগা গেছে; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে… এইসব নিয়ে চিন্তা করেন। আমা'র ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।’

সুবাহ বলেন, ‘ও (নাসির) বিয়ে করছে ও মজায় আছে। আমা'র বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি। আপনাদের (সাধারণ মানুষ) তিন-চারটা বউ থাকতে পারে, গার্লফ্রেন্ড থাকতে পারে আর আ মর'া মডেলদের দুই-চারটা বয়ফ্রেন্ড থাকলে দো’ষ কি? নিজের চ’রকা’য় তেল দেন। নাসিরের স'ঙ্গে আমা'র সম্পর্ক ছিল, সেইটা ২০১৮ সালেই লাইভের মাধ্যমে শেষ করে দিছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারব না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমা'র বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁ’চান কেন? এরপরের যা বলেছেন সেই কথাগু'লো প্রকা’শযো’গ্য না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!