1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

এমন আচরণ হজম করা কঠিন -ঃ মুখ খুললেন ওয়ার্নার

  • সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৮ পঠিত

এমন আচরণ হজম করা কঠিন -ঃ মুখ খুললেন ওয়ার্নার

প্রথম ছয় ম্যাচ পরই তাকে সরিয়ে দেওয়া হয় নেতৃত্ব থেকে। যেখানে মাত্র একটি ম্যাচ জিতেছিল হায়দরাবাদ। পরে জায়গা হারান একাদশেও। কেন উইলিয়ামসের নেতৃত্বেও ঘুরে দাঁড়াতে পারেনি দলটি,

শেষ ৮ ম্যাচে জিতে স্রেফ দুইটিতে। নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার সময় কিংবা দল থেকে বাদ পড়ার সময় ওয়ার্নারকে জানানো হয়নি কিছুই। স্পোর্টস টুডের স'ঙ্গে আলাপকালে তার কণ্ঠে 'হতাশা ছিল কারণ না ব্যাখ্যা করা নিয়েই।

“দেখু'ন, (অধিনায়কত্ব হারানোর কারণ নিয়ে) আমি শতভাগ নিশ্চিত নই। ট্রেভর বেলিস, ভিভিএস লক্ষ্মণ, টম মুডি ও মুরালির (মুত্তিয়া মুরলিধরন) প্রতি অত্যন্ত শ্র'দ্ধা রেখে বলছি, যখন কোনো সি'দ্ধান্ত নেওয়া হয়,

তখন এটি সর্বসম্মত 'হতে হবে। কিন্তু এখানে জানা যায় না, কে একজন খেলোয়াড়কে নিতে চায়, কে চায় না। দিনশেষে কেবল জানিয়ে দেওয়া হয় যে সে খেলছে না।”

“আমা'র জন্য 'হতাশাজনক হলো, কেন আমাকে অধিনায়ক থেকে বাদ দেওয়া হয়েছিল সেটা ব্যাখ্যা করা হয়নি। আমি মনে করি, যদি ফর্ম বিবেচনায় নেওয়া হয় তাহলে এটা হবে কঠিন।

কারণ আমা'র মনে হয়, অতীতে যা কিছু করেছি তাতে সামনের পথচলায় কিছুটা হলেও সম্মান প্রাপ্য, বিশেষ করে যখন এই ফ্র্যাঞ্চাইজির হয়ে একশ ম্যাচ (৯৫টি) খেলেছি।”

তবে কারোর প্রতি ক্ষোভ নেই ওয়ার্নারের। জানালেন, এসব ভুলে আইপিএলের পরের আসরেও তিনি খেলতে চান হায়দরাবাদের হয়েই।“আমা'র চারটি ম্যাচ খারাপ হয়েছে, যেখানে দুটিতে রান আউট হয়েছি, চেন্নাইয়ের মন্থর উইকে'টে।

এরপর এমন আচরণ হজম করা কঠিন। তবে আমি মনে করি না, কখনও কারণ জানতে পারব, তাই সামনে এগিয়ে যেতে হবে। আরেকটি নিলাম আসছে, সেদিকে তাকানোর সময়।

সানরাইজার্সের প্রতিনিধিত্ব করা এখনও আমা'র বড় চাওয়া; কিন্তু সি'দ্ধান্তটা মালিকের। আর ফ্রাঞ্চাইজি এখন কী ভাবনায় এগোতে চায়।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!