1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

নাইম কি পারবে তামিমের অভাব পূরণ করতে ?

  • সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩৪ পঠিত

নাইম কি পারবে তামিমের অভাব পূরণ করতে ?

তামিম ইকবাল এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশ দলের নির্ভরতার প্রতিক হয়ে আছেন। ক্রিকে'টের তিন সংস্করণে তিনি বাংলাদেশ দলের জন্য অটো চয়েস।

তবে অ'ভিজ্ঞ এই ওপেনার নেই বাংলাদেশের এবারের টি-২০ বিশ্বকাপ স্কোয়াডে। এই ফর্মেটে প্রস্তুতির ঘাটতি থাকায় তিনি নিজেই জানিয়ে দেন খেলতে চান না এবারের টি-২০ বিশ্বকাপ।

তামিম দলে না থাকায় বাঁহাতি তরুণ ওপেনার নাইম শেখের জন্য দায়িত্ব অনেক বেড়ে গেলো। তাই প্রশ্ন উঠেছে নাইম কি পারবেন এবারের বিশ্বকাপে তামিম ইকবালের অভাব পূরণ করতে?

বাংলাদেশের জার্সি গায়ে নাইমের পথচলা শুরু টি-টোয়েন্টি ফরম্যাট দিয়ে। এখন পর্যন্ত, ওই টি-টোয়েন্টিই খেলেছেন সবচেয়ে বেশি। টেস্টে অ'ভিষেক হয়নি, ওয়ানডে ম্যাচ খেলার সংখ্যা মাত্র দুটি।

নাইমকে মূলতঃ টি-টোয়েন্টি বিশ্বকাপকে লক্ষ্য করেই গড়ে তোলা হচ্ছিল। তবে এই টি-টোয়েন্টিতেই নাইমের স্ট্রাইকরেট যাচ্ছেতাই, ১০৫.৯৪! বর্তমান যুগে অনেকের ওয়ানডেতেও এর ভালো স্ট্রাইকরেট আছে। এ নিয়ে নাইমের সমালোচনাও হচ্ছে প্রতিনিয়ত।

তবে নাইম বলছেন এসব নিয়ে মাথা ঘামান না তিনি। মিরপুরের উদাহরণ টেনে বলছিলেন, ‘আমি স্বাভাবিক খেলার চেষ্টাই করি।

আগেও বলেছি, মিরপুরের কন্ডিশনে কোনো ব্যাটসম্যানকে জাজমেন্ট করা ঠিক হবে না। এই মুহূর্তে এতটুকুই বলতে পারি, আমা'র স্ট্রাইক রেট নিয়ে বিশ্বকাপের পর কথা বলবো।’

নাইমের ব্যাটিংয়ের মূল মাথা ব্যথার জায়গা উইকে'টে সেট হওয়ার পর তার আউট হয়ে যাওয়া। উইকে'টে সেট হওয়ার পর ইনিংস বড় করতে না পারার ব্যর্থতা নিয়ে আগে অবশ্য ভাবেননি নাইম।

এখানেও তিনি তুলে আনলেন মিরপুরের বোলিং পিচের কথা, ‘মিরপুরের উইকে'টে ব্যাটসম্যানদের বিচার করা ঠিক হবে না। কাউকে জাজমেন্ট করলে তার প্রতি অবিচার করা হবে।

ভালো উইকে'টে খেলা হলে হয়তো আরও ভালো 'হতো। মিরপুর আর বিশ্বকাপের উইকেট কিন্তু এক হবে না। সুতরাং এগু'লো নিয়ে ভেবে লাভ নেই।

এই বিশ্বকাপে নিজের পারফর্মেন্সের পাশাপাশি বাংলাদেশ দলের পারফর্মেন্সও ভালো হবে বলে আশা করছেন বাঁহাতি এই ওপেনার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!