1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে গেলেন ভারতের সুনীল ছেত্রী; ফাইনালে ভারত

  • সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৭ পঠিত

মাস্ট উইন ম্যাচে মালদ্বীপের রাজধানী মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে বুধবার স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে ফাইনালে গেল ভারত। আর এই ম্যাচে দারুণ এক কীর্তি গড়েছেন দেশটির সর্বোচ্চ গোলদাতা ছেত্রী। ম্যাচে দুই গোল করার পথে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় ব্রাজিলের কিংবদন্তি পেলেকে পেছনে ফেলেছেন তিনি।

এদিন ম্যাচের ৬২তম মিনিটে ভারত অধিনায়ক সুনীল ছেত্রী গোল করেন। আর এই গোলেই ব্রাজিলের তিন বিশ্বকাপ জয়ী পেলেকে (৭৭টি) পেছনে ফেলেন ভারতের এই ফরোয়ার্ড। আর তারপর আরো একটি গোল করায় জাতীয় দলের হয়ে ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ডের গোল সংখ্যা এখন ৭৯টি।

1️⃣2️⃣3️⃣ Internationals 😯
7️⃣9️⃣ Goals 😱@chetrisunil11 becomes the joint 6th highest goalscorer in the world! 🤩#INDMDV ⚔️ #SAFFChampionship2021 🏆 #BackTheBlue 💙 #IndianFootball ⚽ pic.twitter.com/Tg4UCTPAAE

— Indian Football Team (@IndianFootball) October 13, 2021

উল্লেখ্য, দিনের প্রথম ম্যাচে বাংলাদেশের স'ঙ্গে ১-১ ড্র করে প্রথমবারের মতো ফাইনালে ওঠে নেপাল। আগামী ১৬ অক্টোবর সাফের ত্রয়োদশ আসরের শিরোপা লড়াইয়ে নামবে এই দুই দল।

FULL-TIME! ⌛️

The referee blows his whistle and brings an end to the game! India are through to the Final! 🙌

🇮🇳 3-1 🇲🇻#INDMDV ⚔️ #SAFFChampionship2021 🏆 #BackTheBlue 💙 #IndianFootball ⚽ pic.twitter.com/n9J2aZvvos

— Indian Football Team (@IndianFootball) October 13, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!