1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

রোড সেফটি সিরিজে খেলবে বাংলাদেশ

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২ পঠিত

২০২০ সালে শুরু হয়েছিল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। যদিও করো'না ভাইরাসের সংক্রমণের কারণে মাঝ পথেই স্থগিত করা হয়েছিল সাবেক ক্রিকেটারদের এই সিরিজ। এ বছর আবারও শুরু হচ্ছে সাবেক ক্রিকেটারদের এই মিলনমেলা। এবারের আসরে অংশ নিচ্ছে বাংলাদেশও। বাংলাদেশ লিজেন্ডস নামে একটি দল এই টুর্নামেন্টে খেলবে বলে নিশ্চিত করেছে আয়োজকরা।

মূলত এই সিরিজ থেকে অস্ট্রেলিয়ান লিজেন্ডস সড়ে দাঁড়ানোর ফলে খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশের দলটি। করো'না ভাইরাসের বৈশ্বিক সংক্রমণের কারণে বিশ্বের অনেক দেশেই চলছে ভ্রমণ নিষে'ধাজ্ঞা। সেই নিষে'ধাজ্ঞার কারণেই নিজেদের সরিয়ে নিয়েছে অস্ট্রেলিয়ার দলটি। নতুন দল হিসেবে এবারের আসরে অংশ নিচ্ছে ইংল্যান্ড লিজেন্ডস নামের আরেকটি দল।

আগামী ২ মা'র্চ থেকে ভারতের রায়পুর, ছত্তিশগড়ে হবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের এবারের আসর। রাজ্যটির মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল এই টুর্নামেন্ট আয়োজনের পক্ষে সম্মতি দিয়েছেন। সিরিজটিতে বাংলাদেশ, ইংল্যান্ড ছাড়াও ভারত, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজসহ শ্রীলঙ্কার অনেক ক্রিকেটারও অংশ নিচ্ছেন।

এই সিরিজে খেলবেন শচিন টেন্ডুলকার, জন্টি রোডস, ব্রেট লি, ব্রায়ান লারা, মুরালিধরনের মতো কিংবদন্তি ক্রিকেটাররা। ভারতীয় দলের সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার রবিবার মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের স'ঙ্গে এই টুর্নামেন্ট রায়পুরে আয়োজিত করার ব্যাপার আলোচনা করেছেন। সারা বিশ্বেই সড়ক দূর্ঘটনায় প্রতিদিন প্রাণ হারান অনেকে।

সেই স'ঙ্গে আ'হতও হন অনেক মানুষ। অনেক ক্ষেত্রে তাদের অবহেলাই দূর্ঘটনার কারণ হয়ে দাঁড়ায়। সারা বিশ্বের মানুষকে সচেতন করার উদ্দেশ্যে এই সিরিজটি আয়োজন করা হয়। এই সিরিজের আয়োজক হিসেবে রয়েছে গাভাস্কারের কোম্পানি প্রোফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপ। এ ছাড়া এই সিরিজের পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ভারতের সড়ক পরিবহন মন্ত্রণালয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!