1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

নারিন তবুও সুযোগ পাবেন না বিশ্বকাপে

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩২ পঠিত

নারিন তবুও সুযোগ পাবেন না বিশ্বকাপে

ওয়েস্ট ইন্ডিজের দলে সুযোগ পাননি। এরপর থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যেন নিজেকে নতুন করে চেনাচ্ছেন সুনীল নারিন। সোমবার কোয়ালিফা’য়ার ম্যাচে

রয়েল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুর বিপক্ষে ব্যাটে-বলে করেছেন দুর্দান্ত পারফরম্যান্স। যেটিকে অনেকে বলছেন আইপিএলের ইতিহাসের অন্যতম সেরা ব্যক্তিগত পারফরম্যান্স।

২১ রান দিয়ে ৪ উইকেট নিয়েছিলেন নারিন। বে'ঙ্গালুরুর তিন তারকা বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স ও গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করেছেন তিনি। পরে ব্যাট হাতেও খেলেছেন ১৫ বলে ২৬ রানের ঝড়ো ইনিংস।

আইপিএলের দ্বিতীয় পর্বে এখন অবধি নারিন ওভার প্রতি ৬.১২ রান দিয়ে নিয়েছেন ১১ উইকেট। আইপিএলে তার এমন পারফরম্যান্সের পর অনেকেই চাচ্ছেন নারিনকে যেন ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়। ১৬ অক্টোবর পর্যন্ত ওই সুযোগ আছেও।

তবে তার কোনো সম্ভাবনা দেখছেন না নারিন, ‘এ বি'ষয়টি নিয়ে এরই মধ্যে বলা হয়েছে। এখন আমি আরও কিছু বলতে চাইলে হয়তো সব ছড়িয়ে যাব'ে। যেমনটা শারজাহর উইকে'টে নারিনের বোলিং ঘুরছে। হয়তো পুরোপুরি ভিন্ন কোনো দিকেই চলে যাব'ে।’

তিনি আরও বলেন, ‘যে ১৫জনকে নেওয়া হয়েছে, তাদের নিয়েই কথা বলা হোক। এটা এখন বেশি গু'রুত্বপূর্ণ। আমা'দের শিরোপা ধরে রাখার জন্য কী করতে হবে, সেটাই দেখার বি'ষয়।

নারিনের বি'ষয়ে আমা'র কোনো মন্তব্য। ব্যক্তিগতভাবে সে আন্তর্জাতিক ক্রিকেটার হওয়ার আগে আমা'র বন্ধু। আ মর'া একস'ঙ্গে বেড়ে উঠেছি। সে বিশ্বমানের ক্রিকেটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!