1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

‘ক্রিকেট নিয়ে কথা বললেন না সাকিব’

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয়সারির দলের বিপক্ষে ঘরের মাঠেই টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ বাংলাদেশ। টেস্টের আদি ফরম্যাটে টাইগারদের 'হতাশাজনক পারফরম্যান্সে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার বিসিবি সভাপতি বলেছেন, এভাবে আর চলতে দেয়া যায় না। পরাজয়ের জন্য কোচ, অধিনায়কসহ সব ক্রিকেটারকে জবাবদিহি করতে হবে।সোমবার একটি বেসরকারি সংস্থার শুভেচ্ছাদূত হিসেবে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে অংশ নেন সাকিব।

এদিন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিশ্বসেরা এই অলরাউন্ডার বলেন, আজ ভেবেছি ক্রিকেট নিয়ে কথা বলব না। তবু বলতে হচ্ছে- পরাজয় কাম্য নয়। তবে শুধু ক্রিকে'টে নয় সব খেলাধুলায় জয়-পরাজয় থাকবে। এটা নিয়ে ভাবার কিছু নেই। আর আমা'দের উন্নতি যে হয়নি সেটিও না। সবকিছুতেই উন্নতি হয়েছে।

তিনি আরও বলেন, তবে আ মর'া কেউ এই ফল প্রত্যাশা করিনি। শেষবার ওয়েস্ট ইন্ডিজের সেরা দলের বিপক্ষে খেলেছি। তখন ভালোভাবে হারিয়েছিলাম তাদের। গত বিশ্বকাপ থেকে তাদের বিপক্ষে ভালো ফল ছিল আমা'দের। চট্টগ্রামেও চারদিন ভালো অবস্থানে ছিলাম। পঞ্চম'দিনে খারাপ করায় হেরেছি। দ্বিতীয় টেস্টেও ভালোভাবে ফিরতে পারলেও একটা সময় আর পারিনি। স্বাভাবিকভাবেই অবস্থা কঠিন।

১১৫টি টেস্ট খেলায় অ'ভিজ্ঞ বাংলাদেশ দল ২০১৯ সালে ঘরের মাঠে হেরে যায় আফগানিস্তানের মতো নবীন একটি দলের বিপক্ষে। র'শিদ খানরা নিজেদের তৃতীয় টেস্টে খেলতে নেমেই টাইগারদের হারিয়ে বিশ্বে প্রশংসা কুড়ায়।

করো'না পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের ১০ জন তারকা ক্রিকেটার বাংলাদেশ সফরে আসেননি। বাধ্য হয়ে দ্বিতীয়সারির দল পাঠায় ওয়স্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। সেই দ্বিতীয়সারির দলটিই টাইগারদের ঘরের মাঠে হোয়াইটওয়াশ করে।

বাংলাদেশ দলের এমন বাজে পারফরম্যান্সের পরও সাবেক অধিনায়ক ও জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান বলছেন- সবকিছুতেই উন্নতি হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!