1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

বাংলাদেশ দলের ক্রিকেটারের খোলা চিঠি কোহলিকে

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫০ পঠিত

বাংলাদেশ দলের ক্রিকেটারের খোলা চিঠি কোহলিকে

নামে-ডাকে অবশ্য চেনার কথা নয় প্রান্তিক নওরোজ নাবিলকে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য তিনি। সেবার খুব বেশি সুযোগ হয়নি মাঠে নামা'র।
বয়সের কোটা ১৯ পার না হওয়ায় এবারও টিকে গেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে।

মাঠের পারফরম্যান্স আড়াল করে প্রান্তিক আলোচনায় আসেন গত যুব বিশ্বকাপে আইসিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে।

যা মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাবলীল বাচনভ'ঙ্গিতে আলোচনায় উঠে আসেন প্রান্তিক। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির ভক্ত তিনি। সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে এবারও খালি হাতে বিদায় নেওয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরু অধিনায়ক কোহলির উদ্দেশে খোলা চিঠি লিখেছেন প্রান্তিক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রান্তিক লিখেছেন, ‘প্রিয় বিরাট কোহলি, মানুষ তোমা'র কান্না দেখেছে আমি দেখেছি একজন খেলোয়াড়ের ক্রিকে'টের প্রতি কতটা আবেগ। আমি জানি তুমি এখন নিজের জন্য নতুন করে একটি মানদ'ণ্ড নির্ধারণ করবে এবং তুমি যা অর্জন করতে চেয়েছিলে তা শেষ না করা পর্যন্ত থামবে না।

তোমা'র এই পরিবর্তন কেবল তোমা'র নিজের মধ্যেই সীমাব'দ্ধ নয়, সেগু'লো আমা'র মতো তরুণদের হৃদয়কে প্রভাবিত করে। তুমি শক্তির উৎস এবং আমা'দের আশার প্রতিচ্ছবি। নেতৃত্ব একটি পদবি নয়, এটি একটি ব্যক্তিত্ব এবং তুমি তার মালিক।’

বর্তমান সময়ে সেরাদের কাতারে প্রথম সারিতে অবস্থান কোহলির। তরুণ ক্রিকেটারদের কাছে অনুকরণীয় তিনি। ব্যাট হাতে রানের ফোয়ারা ছুটিয়ে চলেছেন। তবে ‘নেতা’ কোহলি নিজের যোগ্যতা প্রমাণ করতে পারছেন না! অধিনায়ক কোহলির থলেতে নেই বড় কোন সাফল্য।

অনেকটা বাধ্য হয়েই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারত টি-টোয়েন্টি দলের নেতৃত্ব থেকে সরে যাচ্ছেন। জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুম থেকে আইপিএলেও অধিনায়কত্ব করবেন না তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!