1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

সাকিব-মোস্তাফিজের অভিজ্ঞতা কাজে লাগানোর আশায় বাংলাদেশ

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৫ পঠিত

সাকিব-মোস্তাফিজের অ'ভিজ্ঞতা কাজে লাগানোর আশায় বাংলাদেশ

শেষের কয়েকটা ম্যাচ বাদ দিলে আইপিএলে দারুণ সময় কে'টেছে মোস্তাফিজের।
বাংলাদেশের বাঁহাতি এই পেসার রাজস্থানের হয়ে ১৪ ম্যাচে ১৪টি উইকেট নিয়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার পুরনো ছন্দ আশা দেখাচ্ছে ক্রিকেটপ্রেমীদের।
নির্বাচক হাবিবুল বাশারও মোস্তাফিজকে নিয়ে আশার কথা শোনালেন।

ভারতে অনুষ্ঠিত আইপিএলের প্রথম অংশে দুর্দান্ত বোলিং করেছিলেন মোস্তাফিজ। করো'নায় স্থগিত হলে তার পর সংযুক্ত আরব আমিরাতে শুরু হয় বাকি অংশ। সেখানেও ছন্দটা ধরে রাখেন তিনি।

তার কা'টারে পরাস্ত হয়েছেন প্রতিপক্ষের ব্যাটাররা। অথচ এই ছন্দময় মোস্তাফিজকে দেখার অ'পেক্ষাতেই ছিল বাংলাদেশ। গত কয়েক সপ্তাহ যে উইকে'টে খেলে অভ্যস্ত হয়েছেন, সেখানেই কিছুদিন পরে বাংলাদেশের জার্সিতে মাঠে নামবেন তিনি।

আইপিএলে শেষ দুই ম্যাচে একটু খরুচে হলেও পুরো টুর্নামেন্টে তার গড় ও ইকোনমি ভালো ছিল। ১৪ ম্যাচে বোলিং গড় ছিল ৩১.১৪, ইকোনমি ৮.৪১। সেরা বোলিং ছিল ২০ রানে ৩ উইকেট।

তাতে স্পষ্ট বোঝাই যাচ্ছে আইপিএল খেলে দুবাইয়ের কন্ডিশন সম্পর্কে পরিষ্কার ধারণা নিয়েছেন এই বামহাতি পেসার। আরব আমিরাতে ৭ ম্যাচ খেলে পেয়েছেন ৬ উইকেট। নির্বাচক হাবিবুল বাশার তাই মনে করেন মোস্তাফিজের অ'ভিজ্ঞতা দলের জন্য দারুণ সহায়ক হবে।

শুধু মোস্তাফিজ নয়, সাকিবের অ'ভিজ্ঞতাও দেশের জার্সিতে কাজে দেবে বলে মনে করেন হাবিবুল। কেকেআরের জার্সিতে আরব আমিরাত পর্বে সুযোগই পাচ্ছিলেন না সাকিব।

কিন্তু যখন সুযোগ পেলেন, দলকে স্বপ্নের ফাইনালে যাওয়ার সুযোগ করে দিলেন এই অলরাউন্ডার। আবুধাবি থেকে পাঠানো ভিডিও বার্তায় এই নির্বাচক বলেছেন, ‘মোস্তাফিজের দলের স'ঙ্গে যোগ দেওয়াটা অবশ্যই অনেক বড় ব্যাপার।

সে এখানে খেলছিল। এখানকার কন্ডিশনটা কেমন 'হতে পারে খুব ভালো জানে। আশা করি, সাকিবও খুব দ্রুত দলের স'ঙ্গে যোগ দেবে। সব মিলিয়ে সব ভালো যাচ্ছে। আশা করছি, এবারের বিশ্বকাপে আ মর'া ভালো করবো।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!