1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল মেসি-রোনালদোদের জন্য আতঙ্ক বেনজেমা

ইংল্যান্ড প্রবাসী ইউসুফ বাংলাদেশ অনূর্ধ্ব–২৩ দলের ক্যাম্পে

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৮ পঠিত

ইংল্যান্ড প্রবাসী ইউসুফ বাংলাদেশ অনূর্ধ্ব–২৩ দলের ক্যাম্পে

অবশেষে আজ ঢাকায় পৌঁছেছেন ইংল্যান্ডপ্রবাসী স্ট্রাইকার ইউসুফ জুলকারনাইন।

ঢাকায় পা রেখেই আবাহনী লিমিটেড ক্লাবে অনুর্ধ্ব-২৩ জাতীয় দলের ক্যাম্পে উঠেছেন তিনি।

করো'না পরীক্ষার জন্য দিয়েছেন নমুনাও। সেটিতে ‘নেগেটিভ’ হলেই অনুশীলনে যোগ দেবেন তিনি।

বাফুফে সূত্র নিশ্চিত করেছে বি'ষয়টি।

প্রথমে জানা গিয়েছিল সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের ৩৫ জনের প্রাথমিক তালিকায় আছেন ইউসুফ। ইংল্যান্ডপ্রবাসী এই ফুটবলারকে মালদ্বীপ সফরে নিয়ে যাওয়ার জন্য সরকারের অনুমতিও নিয়ে রেখেছিল বাফুফে।

শেষ পর্যন্ত ২৭ খেলোয়াড় নিয়ে ক্যাম্প শুরু হওয়ায় অস্কার ব্রুজোনের দলে জায়গা হয়নি তাঁর। এরপর এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বের ৩৮ সদস্যের প্রাথমিক দলে রাখা হয় তাঁকে। কিন্তু বাংলাদেশের পাসপোর্ট না থাকায় ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া সে ক্যাম্পেও যোগ দিতে পারছিলেন না তিনি।

অবশেষে ক্যাম্প দুই সপ্তাহের বেশি অতিবাহিত হওয়ার পর ঢাকায় এলেন ইংল্যান্ডের তৃতীয় স্তর লিগ ওয়ানের দল ইপসউইচ টাউনের অনূর্ধ্ব-১৮ দলে খেলা এই ফরোয়ার্ড।

এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বে ‘ডি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক কুয়েত, উজবেকিস্তান ও সৌদি আরব।

২৫ অক্টোবর কুয়েতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করার পর যথাক্রমে ২৮ ও ৩১ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ উজবেকিস্তান ও সৌদি আরব। ১১ গ্রুপের চ্যাম্পিয়ন দলের স'ঙ্গে সেরা রানার্সআপ পাবে আগামী বছর অনুষ্ঠেয় এশিয়ান কাপের টিকিট।

স্বাগতিক হিসেবে সরাসরি খেলবে উজবেকিস্তান। যুব দলে জাতীয় দলের ১১ সদস্য থাকলেও বাংলাদেশের জন্য পরবর্তী সময় রাউন্ডে যাওয়াটা বেশ কঠিনই বলা যায়

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!