1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল মেসি-রোনালদোদের জন্য আতঙ্ক বেনজেমা

রশিদের চোখে সেরা ৫ টি-২০ ক্রিকেটার; রাখেননি নিজেকে

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৮ পঠিত

কদিন আগেই টি-টোয়েন্টি ক্রিকে'টে নিজেদের পছন্দের পাঁচ ক্রিকেটারের নাম বাছাই করেছিলেন অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সীমিত ওভার ফরম্যাটের অধিনায়ক কাইরন পোলার্ড। এবার সেই তালিকায় যোগ দিলেন আফগান তারকা ক্রিকেটার র'শিদ খান। অবশ্য পোলার্ডের মতো নিজেকে এই তালিকায় রাখেননি তিনি।

চলুন জেনে নিই কে কে আছেন তার প্রিয় তালিকায়ঃ

১. বিরাট কোহলি:

র'শিদের এই তালিকায় সবার উপরে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নাম। টি-টোয়েন্টি ফরম্যাটে ক্রিস গেইল ও পোলার্ডের পরেই দ্বিতীয় ব্যাটার হিসেবে ১০ হাজারি ক্লাবে যোগ দেন তিনি। এছাড়াও আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকে'টে ৫২.৬৫ গড়ে করেছেন ৩১৫৯ রান।

২. কেন উইলিয়ামসন:

সেরা পাঁচ ক্রিকেটারের মধ্যে হায়দরাবাদের সতীর্থ উইলিয়ামসনকে রেখেছেন র'শিদ। আন্তর্জাতিক ক্রিকে'টে ৩১.৬৬ গড়ে ১৮০৫ রান করলেও সবমিলিয়ে এই ফরম্যাটে তার রান ৫৪২৯।

৩. এবি ডি ভিলিয়ার্স:

ফ্র্যাঞ্চাইজি লিগ বলতে আইপিএল-ই বেশি খেলেছেন এই সাবেক প্রোটিয়া ক্রিকেটার। তবে এই ফরম্যাটে তার স্ট্রাইক রেট অবিশ্বা'স্য। ৩৭.২৪ গড়ের পাশাপাশি ১৫০ এরও বেশি স্ট্রাইক রেটে ৯৪২৪ রান করেছেন এবি ডি ভিলিয়ার্স। মূলত বি ধ্বং'সী ব্যাটার হিসেবেই পরিচিত তিনি।

৪. কাইরন পোলার্ড:

র'শিদ খানের তালিকায় রয়েছেন টি-টোয়েন্টির ফেরিওয়ালা পোলার্ডের নাম। তার নামের পাশে রেকর্ডও বেশ সমৃ'দ্ধ। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়ানো পোলার্ডের টি-টোয়েন্টিতে রান ১১ হাজার ২৩৬ পাশাপাশি রয়েছে ৩০০টি উইকেটও। টি-টোয়েন্টি গ্রে'টদের তালিকা করলে ওই তালিকায় নাম থাকবে এই ক্যারিবীয় অলরাউন্ডারের।

৫. হার্দিক পান্ডিয়া:

শেষ দিকে দ্রুত রান তুলতে পারদর্শী হওয়ায় পোলার্ডের পাশাপাশি হার্দিককেও রেখেছেন র'শিদ। এই ফরম্যাটে ১৪১.৪৯ স্ট্রাইক রেটে করেছেন ২৭২৮ রান এবং ঝুলিতে রয়েছে ৪২টি উইকেটও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!