1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

বাংলাদেশ আবার চ্যাম্পিয়ন হবে এই উদ্দেশ্যে কাজ করব-ঃ সুজন

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৯ পঠিত

বাংলাদেশ আবার চ্যাম্পিয়ন হবে এই উদ্দেশ্যে কাজ করব-ঃ সুজন

২০২০ সালের ৯ ফেব্রুয়ারি উৎসবে মেতে উঠেছিল পুরো বাংলাদেশ। এই প্রথমবার ঘরে এসেছিল বিশ্বকাপ। ভারতকে হারিয়ে দেশকে প্রথম বিশ্বকাপ এনে দিয়েছিল অনূর্ধ্ব-১৯ দল। যাদের অনেকেই এখন জাতীয় দলে খেলে থাকেন।

সেই বিশ্বকাপ জয়ে পর্দার আড়াল থেকে বড় অবদান রাখেন বিসিবি পরিচালক এবং গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। শিরোপা ধরে রাখতে আগামী বিশ্বকাপের আগেও সুজন যুবাদের নিয়ে কাজ করতে চান।

ম হা'মা'রির কারণে খেলাধুলা দীর্ঘদিন বন্ধ থাকায় বর্তমান অনুর্ধ্ব-১৯ দলটিকে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ দিতে পারেনি বিসিবি। তাই হাতে থাকা সময়টুকুতে বিশ্বকাপ প্রস্তুতিতে সর্বোচ্চ জোর দেওয়া হচ্ছে। সাংবাদিকদের সুজন বলেন, ‘আমা'র ফোকাস আগামী দুই বছরে।

পরের দুই বছরে বাংলাদেশ আবার চ্যাম্পিয়ন হবে এই উদ্দেশ্যে কাজ করব। সেটা আমি কোচদের বলেছি। পরবর্তী দুই বছরে যাতে আ মর'া এমনভাবে প্রস্তুত 'হতে পারি যাতে আ মর'া বিশ্বকাপের জন্য ফাইট করতে পারি। নির্বাচকদের স'ঙ্গে কথা বলেছি।’

পরিকল্পনামাফিক কাজ করে এগিয়ে যেতে চান সুজন, ‘আগামী মে মাস, আমা'দের ওআইসিএলটা শেষ হবে তখন থেকেই যেন ক্যাম্প শুরু করে দেই। খুব ছোট ছোট বি'ষয় নিয়েও আজ কথা বলেছি।

কীভাবে সামনে আ মর'া ওয়েল ফরওয়ার্ড হবো টিমটাকে নিয়ে। বেশ কিছু ম্যাচ খেলেই আ মর'া বিশ্বকাপে যাব'। তবে শতভাগ আশাবাদী সেটাও বলব না। চ্যাম্পিয়ন ভাগ্যের ব্যাপার। আমা'র আশা ভালো খেলবে।প্ল্যান তো আছেই, বাকিটা আল্লাহ ভরসা।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!