1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:১০ অপরাহ্ন
শিরোনামঃ
লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন চোট পেয়ে অনুশীলন ছাড়লেন সোহান; ইংলিশদের বিপক্ষে খেলা অনিশ্চিত চোট পেয়ে অনুশীলন ছাড়লেন সোহান; ইংলিশদের বিপক্ষে খেলা অনিশ্চিত ১৭ বছরে প্রথম দেখা: ইংলিশদের চমকে দেওয়ার অপেক্ষায় টাইগাররা ডি কক আর খেলবেন না দক্ষিণ আফ্রিকার হয়ে!

বাংলাদেশের বিশ্বকাপ দল নিয়ে হতাশা প্রকাশ করেছেন আশরাফুল

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৪২ পঠিত

বাংলাদেশের বিশ্বকাপ দল নিয়ে 'হতাশা প্রকাশ করেছেন আশরাফুল

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা করেছে অনেক আগেই। দল নিয়ে খুব বেশি আলোচনার কিছু ছিলো না। নিয়মিত পারফর্মা'ররাই জায়গা পেয়েছেন দলে। বিশ্বকাপের প্রস্তুতি সারতে বাংলাদেশ ৩ তারিখ রাতেই দেশ ছেড়েছে

ওমান একাদশের সাথে একটা প্রস্তুতি ম্যাচও খেলেছে। আজ অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশের বিশ্বকাপ দল নিয়ে খুব বেশি আলোচনা না হলেও মো হা'ম্ম'দ আশরাফুল নিজের 'হতাশা প্রকাশ করেছেন বিশ্বকাপের দল নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাংলাদেশের বিশ্বকাপ দল কেমন হয়েছে এমন এক প্রশ্নের জবাবে নিজের 'হতাশার কথা জানান আশরাফুল। তিনি বলেন, আমি অত্যন্ত দুঃখের সাথে বলতে বাধ্য হচ্ছি, যে দল খেলতে যাচ্ছে তার বাইরেও যে প্লেয়ার থাকতে পারে বা আছে- তা কারো ব্রেনেই ছিল না

কোচ, নির্বাচক কিংবা টিম ম্যানেজমেন্ট কারো ভাবনায়ই ছিলনা যে এর বাইরেও কেউ দলে থাকতে পারে। আর কারো দিকে তাকানো যায়; কিন্তু আসলে আছে। অন্তত জনা দুয়েক বিকল্প পারফরমা'র আছে। যাদের কথা ভাবা যেত। যাদের বিবেচনায় আনা যেত।

তিনি আরও কয়েকজনের সংযুক্তির কথা বলে্ন। তার মতে, আমা'র মনে হয় ওপেনিংয়ে রনি তালুকদার আর পেস বোলিংয়ে কা মর'ুল ইসলাম রাব্বিকে বিবেচনায় আনা যেত। রনি তালুকদার এই টি-টোয়েন্টি ফরম্যাটে কয়েক বছর নিয়মিত পারফরম করেছে;

কিন্তু কোন ডাক পায়নি। কা মর'ুল ইসলাম রাব্বি গত দুই লিগ ও বিপিএলে দারুন বোলিং করেছে। স্লোয়ার দিচ্ছে খুব ভাল; কিন্তু বিবেচনায় আসেনি। তাদের খুঁটিয়ে দেখা যেত।

তিনি আরও যোগ করেন, যে ২১ জন ক্রিকেটারের মধ্যেই আসলে বিশ্বকাপের সিলেকশন হয়েছে। বর্তমান পারফরমন্সে ধরলে বেশ কয়েকজন অফফর্মের পারফরমা'র দলে।

লিটন দাসের কথা ধরেন, শেষ ৭ ম্যাচে হায়েস্ট মোটে ৩৩। সৌম্য সরকার লাস্ট ৬ ইনিংসে সর্বোচ্চ মাত্র ১৬ রান। মুশফিকুর রহিম শেষ ৫-৬টি টি-টোয়েন্টি ম্যাচেরও গড় স্কোর ১০-১২।

আপনি যদি ওইভাবে চিন্তা করেন, তাহলে দলে বেশ কিছু প্লেয়ার আছেন যাদের নাম ডাক বেশি। নাম দিয়ে চিন্তা করলে সলিড দল। এক্সিলেন্ট টিম; কিন্তু কারেন্ট পারফরমেন্স বিবেচেনায় দলে অফফর্মের প্লেয়ার বেশি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!