1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

ক্রিস মরিস জানালেন : সবচেয়ে ভয়ঙ্কর ৬ ক্রিকেটারের নাম

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৭৪ পঠিত

ক্রিস মর'িস জানালেন : সবচেয়ে ভয়'ঙ্কর ৬ ক্রিকেটারের নাম

যুগ যুগ ধরে ক্রিকেট ইতিহাসে বহু অলরাউন্ডারদের আ মর'া পেয়ে চলেছি। বর্তমান ক্রিকেট সময়ে এই রকম একজন সফল অলরাউন্ডার হলেন ক্রিস মর'িস। সাউথ আফ্রিকান এই অলরাউন্ডার ব্যাট হাতে যেমন বহু ম্যাচ জিতিয়েছেন ঠিক তেমনি ডানহাতি পেস বোলিং করেও বিশ্ব ক্রিকে'টে যথেষ্ট সুনাম অর্জন করেছেন।

আধুনিক যুগের ক্রিকে'টে t20 ফরম্যাটে বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে তিনি অন্যতম সে কথা বলাই চলে। বর্তমান ক্রিকেট বিশ্বের এমন বহু ব্যাটসম্যান আছেন যারা বোলার ক্রিস মর'িস কে যথেষ্ট সমীহ করে চলেন,

ঠিক এর পাশাপাশি ক্রিস মর'িস এটাও জানিয়েছেন বিশ্বের এমন ৬জন ব্যাটসম্যান আছেন যাদের বিরু'দ্ধে বল করতে তিনি যথেষ্ট ভয় পান। তাদের সমন্ধে আসুন জেনে নেওয়া যাক :

একটি প্রেস বিবৃতিতে মর'িস জানিয়েছেন তিনি বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, এ বি ডিভিলিয়ার্স, হাসিম আমলা এবং হার্দিক পাণ্ড্য এই ৬জন ক্রিকেটারকে বল করতে যথেষ্ট ভয় পান এবং

সমস্যায় পরে থাকেন। প্রেস বিবৃতিতে মর'িস সর্ব প্রথমেই ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির নাম উল্লেখ করেন। তিনি বলেন কোহলি হলেন এমন একজন ব্যাটসম্যান যিনি ম্যাচের মোড় যেকোনো মুহূর্তে ঘুরিয়ে ফেলতে সক্ষম।

কোহলির পরেই তিনি আর এক ভারতীয় ক্রিকেটার কথা উল্লেখ করেন যিনি হলেন হার্দিক পাণ্ড্য। হার্দিক প্রস'ঙ্গে মর'িস বলেন তিনি হলেন সুপার স্ট্রাইকার যিনি যেকোনো বলকে অনায়াসে মাঠের বাইরে পাঠাতে সক্ষম। তাই হার্দিক এর বিরু'দ্ধে বল করতে তাকে যথেষ্ট সমস্যায় পড়তে হয়।

এরপরেই তিনি অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার এর কথা উল্লেখ করেন। প্রেস বিবৃতিতে বলেন ওয়ার্নার হলেন এই মুহূর্তে t20 বিশ্ব ক্রিকে'টের একমাত্র বিধংসী ব্যাটসম্যান যিনি এক হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন।

ওয়ার্নারের পর তিনি নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন এর নাম উল্লেখ করেন। তিনি বলেন উইলিয়ামসন হলেন এমন একজন ক্লাসিকাল ব্যাটসম্যান যিনি সবর্দাই মাথা ঠান্ডা রেখে ম্যাচ জেতাতে অভস্ত্য।

তিনি এটাও বলেন উইলিয়ামসন এর বিরু'দ্ধে বল করার সময় তিনি বেশ কয়েকবার তাকে চটানোর চেষ্টা করেছিলেন কিন্তু ডানহাতি ব্যাটসম্যান উইলিয়ামসন সেই সমস্ত জিনিস পাত্তা না দিয়ে সাবলীল ভাবে ব্যাট করে গিয়েছিলেন।

সর্বশেষে মর'িস তার দেশের প্রাক্তন দুই ক্রিকেটার তথা তার সতীর্থ এ বি ডিভিলিয়ার্স এবং হাসিম আমলার নাম উল্লেখ করেন। এদের প্রস'ঙ্গে তিনি জানান ডিভিলিয়ার্স হলেন ক্রিকেট বিশ্বের “Mr 360” ক্রিকেটার

যিনি খেলার রং যেকোনো মুহূর্তে পাল্টাতে পারেন এবং হাসিম আমলা হলেন টেকনিক্যাল ব্যাটসম্যান যিনি দেশের হয়ে বেশ কিছু অসাধারণ ইনিংস উপহার দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!