1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

গ্যালারিতে দর্শকের অবিশ্বাস্য ক্যাচ; নেট দুনিয়ায় ভাইরাল! (ভিডিও)

  • সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৫ পঠিত

আইপিএলে ফিল্ডারদের অবিশ্বা'স্য সব ক্যাচ নিতে দেখেছেন। তবে গ্যালারিতে কোনও দর্শককে এমন দুরন্ত ক্যাচ ধরতে খুব কমই দেখা গিয়েছে। এমনই দুর্দান্ত এক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ব্যাটসম্যানরা ছক্কা হাঁকিয়ে বল গ্যালারিতে উড়িয়ে দিলে প্রায়শই দর্শকদের ক্যাচ ধরে উল্লাস প্রকাশ করতে দেখা যায়। তাও করো'নার জন্য দীর্ঘদিন দর্শকশূন্য গ্যারালিতে ম্যাচ আয়োজিত হওয়ায় এমন ছবি দেখার উপায় ছিল না। অবশেষে আরব আমিরাতে আইপিএলের আসরে স্টেডিয়ামে দর্শক ফিরেছে। পুরনো উন্মা'দনাও চোখে পড়ছে ক্রিকেট নিয়ে। তারই ফাঁ'কে দুবাইয়ে জনৈক দর্শকের অসাধারণ ক্যাচও দেখা গেল।

আইপিএলের প্রথম কোয়ালিফা’য়ারে দিল্লির ইনিংসে দেখা যায় এমন ঘটনা। ইনিংসের পঞ্চম ওভারে দীপক চাহারের বদলে বল করতে আসেন শার্দুল ঠাকুর। প্রথম বলটিকেই লেগ-সাইডে তুলে মা'রেন পৃথ্বী শ। বল গিয়ে পড়ে গ্যালারিতে। এক দর্শক অত্যন্ত দক্ষতার স'ঙ্গে পৃথ্বীর ছক্কার বলটিকে তালুব'ন্দি করেন।

মাঠে ফিল্ডাররা আগে থেকে ক্যাচ ধ’রার জন্য সুবিধামতো জায়গা করে নিতে পারেন। তবে ভরা গ্যালারিতে দর্শকদের পক্ষে তেমনটা করা সম্ভব নয়। চেয়ারের ভিড় ঠেলে ক্যাচ ধ’রার মতো জায়গা করে নেওয়া সম্ভব হয় না দর্শকদের পক্ষে। এক জায়গায় দাঁড়িয়ে ভারসাম্য বজায় রেখে সংশ্লিষ্ট দর্শক যেভাবে ক্যাচ ধরেন, তার প্রশংসা শোনা যায় ধা'রাভাষ্যকারদের মুখেও।

দেখু'ন ভিডিওটি:-

What a brilliant catch 🔥 pic.twitter.com/W9ZXbaI14G

— Sunaina Gosh (@Sunainagosh7) October 10, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!