1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

এবার ক্ষোভ ঝারলেন মেসি ,উন্মোচন করলেন বার্সা ছেরে যাওয়ার রহস্য

  • সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৪০ পঠিত

এবার ক্ষোভ ঝারলেন মেসি ,উন্মোচন করলেন বার্সা ছেরে যাওয়ার রহস্য

বার্সেলোনা ছেড়ে মেসির পিএসজিতে চলে যাওয়া মেনে নিতে পারেননি ভক্ত-স মর'্থকরা। বার্সা ছাড়া জীবনে কখনো অন্য ক্লাবের জার্সি গায়ে জড়াতে হবে এমনটা ভাবেননি খোদ আর্জেন্টাইন ফুটবল জাদুকরও।

কাতালোনিয়ার ক্লাবটি ছাড়া প্রস'ঙ্গে ফরাসি সংবাদমাধ্যম ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘ব্যাপারটি একদম অ'প্রত্যাশিত ছিল আমা'র জন্য।’

বার্সার স'ঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন'্ন করে পিএসজিতে থিতু হওয়া মেসি বলেন, ‘আমা'র মাথায় ছিল, কো'পা আমেরিকা শেষে ক্লাবে (বার্সা) ফিরে গিয়ে নতুন মৌসুমের জন্য চুক্তি স্বাক্ষর করবো।

তারপর পুরোদমে অনুশীলনে নেমে পড়বো। কিন্তু আমি ক্লাবে যাওয়ার পর চুক্তি স্বাক্ষরের আগে তারা আমায় জানালো যে, এটা সম্ভব নয়। তখন তারা অন্য ক্লাব খুঁজতে বলেছিল আমাকে, কারণ তারা চুক্তি নবায়ন করতে পারবে না।’

অনেক স্মৃ'তিবিজড়িত ক্লাবের কর্তৃপক্ষের পক্ষ থেকে এমন জবাব শুনে মাথায় যেন আকাশ ভেঙে পড়ার অবস্থা! কারণ শুধু ফুটবলের জন্য না, বার্সেলোনা শহরটাই নিজের শহর হয়ে গিয়েছিল আর্জেন্টাইন তারকার জন্য। এছাড়া পেশাদার ক্যারিয়ারে বার্সা ছাড়া আর কোনো ক্লাবেই যে খেলেননি তিনি।

ফ্রান্স ফুটবলকে মেসি আরও বলেন, ‘আমি ভেবেছিলাম বার্সাতেই ক্যারিয়ার শেষ করব। খুব কঠিন সময় গেছে। আমা'র মাথায় তখন অনেক কিছু ঘুরছিল, কিন্তু বার্সেলোনা ছেড়ে যাওয়া বাদে অন্য কোনো উপায় ছিল না।’

আগস্টের শুরুর দিকে বার্সেলোনার স'ঙ্গে সম্পর্কের ইতি টেনে ফরাসি জায়ান্ট পিএসজির স'ঙ্গে চুক্তিব'দ্ধ হন লিওনেল মেসি। যদিও একাধিক ক্লাব থেকে অফার পেয়েছিলেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

তবে কেন পিএসজিকেই বেছে নিলেন তিনি? মেসি বলছেন, এখানে অকৃত্রিম দুই বন্ধু নেইমা'র ও ডি মা'রিয়া থাকায় ক্লাব বেছে নিতে সুবিধা হয়েছে তার।

’ক্লাবের আকাঙ্ক্ষা, প্লেয়ার, দল সবকিছু মিলিয়ে পিএসজিই আমা'র পছন্দের তালিকায় শীর্ষে ছিল। এসব কারণেই সহজেই নিজের সি'দ্ধান্ত নিতে পেরেছি।

এখানে আমা'র দুই বন্ধু নেইমা'র ও মা'রিয়া আছে। ড্রেসিংরুমে ওদের স'ঙ্গে ভালো আড্ডা জমবে বিধায় এখানে আসা।’

মেসি বলেন, ’আমি অন্য ক্লাব থেকেও অফার পেয়েছিলাম। কিন্তু পিএসজির অফারে খুব দ্রুত সি'দ্ধান্ত নিতে সক্ষম হয়েছি। কাজটা সহজ ছিল না যদিও। কারণ এটা এক রাতের মধ্যে হয়েছে।’

মেসি যখন ক্লাব ছাড়বেন বলেছিলেন তখন একাধিক ক্লাব তার প্রতি আগ্রহ দেখিয়েছিল। ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলানসহ মেসির দিকে হাত বাড়ায় ম্যানচেস্টার ইউনাইটেডও।

প্রায় সব গু'ঞ্জনকে মিথ্যা প্রমাণিত করে ১০ আগস্ট পিএসজির স'ঙ্গে চুক্তি করেন মেসি। মেসির বার্সেলোনা অধ্যায় শেষ, কঠিন এই বাস্তবতাকে একরকম মেনে নেয় সবাই।

প্যারিসে এসে স্বপ্ন জয়ের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন মেসি। দলটিকে সেরার কাতারে নিয়ে গিয়ে স মর'্থকদের প্রত্যাশার প্রতিদান দিতে চান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!