1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

ক্রিকেটার নাসিরের পারিবারিকভাবেই বিয়ে !

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ পঠিত

অবশেষে বিয়ে করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে এ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাধারণত তারকারদের বিয়ের খবরে সব সময়ই কৌতূহল থাকে ভক্ত-অনুরাগীদের। তবে নাসির হোসেনের বিয়ের বি'ষয়ে ক্রিকেটপ্রেমীদের একটু বাড়তি মনোযোগ থাকতেই পারে।

কারণ বাংলাদেশ ক্রিকে'টের ‘ব্যাডবয়’ খ্যাত এ অলরাউন্ডারের ক্যারিয়ারের চেয়ে তার ব্যক্তিগত জীবনই এসেছে আলোচনায়। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প খবরের শিরো'নাম হয়েছে। তার একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

জানা গেছে, কনে তামিমা তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।

পারিবারিকভাবেই তাম্মির স'ঙ্গে গাঁটছড়া বাঁধলেন নাসির। করো'না পরিস্থিতিতে রোববার উত্তরার রেস্তোরাঁয় পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে আকদ সম্পন্ন করেছেন তিনি। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে ১৭ ফেব্রুয়ারি যৌ'থভাবে গায়েহলুদের আনুষ্ঠানিকতা সারা হবে।

দুজনের চেনাজানা অনেক আগে থেকেই। গেল বছর সেপ্টেম্বরে ইন্সটাগ্রামে একটি মেয়েকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর পোস্টটা ডিলিটও করে দিয়েছিলেন। শেষ পর্যন্ত তার স'ঙ্গে বিয়ের বন্ধনে আব'দ্ধ হয়েছেন।

আকদের পর রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নববধূর স'ঙ্গে তোলা বেশ কয়েকটি বিয়ের ছবি আপলোড করেন নাসির। ক্যাপশনে লিখেছেন– ‘আল হা'ম'দুলিল্লাহ, আমা'দের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

জাতীয় দলে নাসির হোসেন অনিয়মিত হয়েছেন অনেক আগেই। ঘরোয়া ক্রিকে'টে নিয়মিত খেললেও অতটা সুবিধা করতে পারছেন না।

সম্প্রতি হয়ে যাওয়া ব'ঙ্গবন্ধু টি-২০ লিগেও দল পাননি এ অলরাউন্ডা। যদিও সেই নাসিরের কাঁধেই নেতৃত্বভার তুলে দিয়েছিল আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!