1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

রোনালদোর গোলে বিশ্বকাপের স্বাগতিকদের উড়িয়ে দিলো পর্তুগাল (ভিডিও)

  • সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৭ পঠিত

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ২০২২ সালের বিশ্বকাপের স্বাগতিক দেশ কাতারকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ক্রিশ্চিয়ানো রো'নালদোর পর্তুগাল।

দুই ম্যাচ পর জাতীয় দলে ফিরে আন্তর্জাতিক ফুটবলে নিজের ১১২তম গোলটি করেছেন পাঁচবারের ব্যালন ডি অরজয়ী ফুটবলার। রোববার রাতে নিজেদের ঘরের মাঠে কাতারকে পাত্তাই দেয়নি পর্তুগাল।

পুরো ম্যাচে গোলের জন্য অন্তত ২৬টি শট করে তারা। আর সফলতা মিলেছে তিনবার। অন্যদিকে সারা ম্যাচে মাত্র একটি শট লক্ষ্যে রাখতে পেরেছে কাতার।

“I am 𝗜𝗡𝗘𝗩𝗜𝗧𝗔𝗕𝗟𝗘” 🇵🇹😈👌@Cristiano 🐐 pic.twitter.com/5aINVLrUSu

— Portugal (@selecaoportugal) October 9, 2021

এদিন শুরু থেকেই বারবার আ'ক্রমণ করেও গোল পাচ্ছিলো না পর্তুগাল, তবে ম্যাচের ৩৭ মিনিটের সময় ছয় গজের বক্সের সামনে থেকে সহজেই জালের ঠিকানা খুঁজে নেন সি আর সেভেন। আন্তর্জাতিক ফুটবলে এটি তার ১১২তম গোল। অবশ্য এর দুই মিনিট আগে সহজ সুযোগ হাতছাড়া করেন রো'নালদো।

Cristiano Ronaldo scores for Portugal against Qatar assisted by Diogo Dalot! 🇵🇹

pic.twitter.com/tniFawWHNp

— The United Zone Podcast (@UnitedZonePod) October 9, 2021

আর পরে দ্বিতীয়ার্ধে ফিরে মাত্র তিন মিনিটের মধ্যেই ব্যবধান দ্বিগু'ণ করেন হোসে ফন্তে। আর নির্ধারিত সময়ের একদম শেষ মিনিটে কাতারের কফিনে শেষ পেরেক ঠুকে দেন আন্দ্রে সিলভা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!