1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হলেও নতুন মিরাজকে পেয়েছে বাংলাদেশ

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০ পঠিত

উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে বাজে ভাবে হারলেও টাইগারদের পক্ষে কিছু পজেটিভ পারফর্মেন্সও খুঁজে পাওয়া যায় এই সিরিজে। যার মধ্যে ব্যাট ও বল হাতে সবচাইতে উজ্জ্বল ছিলেন মেহেদি হাসান মিরাজ।

অ'ভিষেকের পর থেকেই মিরাজকে অফ-স্পিনার হিসেবেই মানেন এবং জানেন সবাই। তাকে দলে নেওয়া হয় শুধুই একজন স্পিনার হিসেবে। তবে অনূর্ধ্ব ১৯ দলে যখন খেলেছেন তখন ছিলেন একজন প্রমেজিং অলরাউন্ডার। তবে এই সিরিজে সেই বোলার তকমা ছেঁটে ফেলে নিজেকে একজন অলরাউন্ডার হিসেবে প্রমাণ করেছেন ব্যাট ও বল হাতে।

সিরিজের প্রথম টেস্টে ৮ নম্বরে ব্যাট করে দারুণ এক সেঞ্চুরিতে হৈচৈ ফেলে দেন ক্রিকেট অ'ঙ্গনে। সেই সেঞ্চুরির সাথে নিজের ক্যারিয়ারে যুক্ত করেন বেশ কিছু রেকর্ডও। ওই ম্যাচেই বল হাতে তুলে নেন ৮ উইকেট। মিরাজ যে একজন অলরাউন্ডার তার প্রমাণ দিয়েছেন সেখানেই।

দ্বিতীয় ম্যাচে দলের বিপদে লিটন দাসের সাথে প্রথম ইনিংসে খেলেছেন ৫৭ রানের দুর্দান্ত ইনিংস। তার কল্যাণেই যতটা সম্ভব প্রতিপক্ষের বিপক্ষে লিড কমাতে পেরেছিলো বাংলাদেশ।এই ম্যাচের দ্বিতীয় ইনিংসেও নিজের সা মর'্থ্যের শতভাগ দেয়ার চেষ্টা করেছেন মিরাজ।

দলের নাম করা ব্যাটসম্যানরা যখন ব্যর্থ হয়েছেন তখন বুক চিতিয়ে লড়েছেন দলকে জেতানোর জন্য। শেষ পর্যন্ত তার সেই চেষ্টা ব্যর্থ হলেও দলের জন্য কিছু করার ক্ষুধা বা দল না জেতায় যে 'হতাশার ছাপ সেটি স্পষ্ট ছিলো মিরাজের চোখে মুখে।

এই টেস্টে ব্যাট হাতে মিরাজের মোট স্কোর ১৯৪ রান। সেখানে সেঞ্চুরি একটি আর হাফ সেঞ্চুরি একটি। বল হাতে তার মোট শিকার ১০ উইকেট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!